• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (শনিবার ২৪ মার্চ)


লাইফস্টাইল ডেস্ক মার্চ ২৪, ২০১৮, ১১:৪৫ এএম
জেনে নিন আজকের রাশিফল (শনিবার ২৪ মার্চ)

ঢাকা: আজকের দিনে যাত্রাযোগে বাধা আছে। বিদেশ ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক ক্ষেত্রে বাধা। জাতিকাদের অবর্তমানে তাদের বিরুদ্ধে পরিবারের অভিভাবকদের ভুল বোঝানোর চেষ্টা হতে পারে। প্রেমযোগ শুভ।

আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১৮, শুভ রং সবুজ। আজকে সবকাছু ভালোর জন্য পানিতে সোনা ও রুপার যে কোনো গহনা কিছুক্ষণ ডুবিয়ে রেখে ওই জল বাড়ির চার কোণে ছিঁটিয়ে দিন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। অংশীদারিত্বে একটি নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন। অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর হতে পারে যা আপনাকে উন্মত্ত করে তুলবে। আপনার শরীরকে তেল দিয়ে মালিশ করা পেশীগুলিকে আরাম দেবে। সবারই উপকৃত হওয়া সম্ভবপর। কিন্তু অংশীদারদের সাথে হাত মেলানোর আগে ভেবে নিন। আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না। আপনার বিচক্ষণতায় অন্যরা সন্তুষ্ট হয়ে বেশি লভ্যাংশ প্রদান করবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। জীবন আপনাকে চমক দিতে পারে, কিন্তু আজ আপনি আপনার সঙ্গীর বিস্ময়কর দিক দেখে একেবারে বিস্ময়াভিভূত হয়ে গেছেন। আপনার প্রেমে জন্য মন হবে- এবং এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে। ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। দেখা করতে আসা আত্মীয়রা আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবেন। আপনার তারারা আজ আপনাকে অসাধারণ ক্ষমতা দিতে পারে- তাই দীর্ঘমেয়াদী লাভের জন্য তাৎপর্যপূর্ণ এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

মিথুন (মে ২১- জুন ২০): আপনার বিবাহিত জীবনে এই দিনগুলিতে কোন আনন্দ নেই আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন। হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবে। আপনি একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন। আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন।  আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দম বন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল একটু ভালো কথা।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আপনি যার সঙ্গে থাকেন তার সঙ্গে বিতর্ক শুরু না করার জন্য সতর্ক থাকুন-যদি কোন দ্বন্দ্বমূলক ব্যাপার থেকেও থাকে তাহলেও তা ভদ্রভাবে সমাধান করা উচিত। আজ আপনার স্ত্রীর সাথে একটি উত্তপ্ত বাদানুবাদের পর আপনার মাথা ঠোকার মত অনুভূতি হতে পারে। যদি আপনি একটু ধ্যান করতে পারেন তাহলে খুব ভালো হয়। প্রেমের জীবন গতিশীল হবে। আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব আপনার সহকর্মীদের সমালোচনা বিষয় হতে পারে। আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। আজ শান্ত-উদ্বেগমুক্ত থাকুন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। আপনি আপনার উচ্ছাসপূর্ণ বিবাহিত জীবনে একটি সুন্দর পরিবর্তন অনুভব করবেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। আজ পরম সুখের দিন। অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেন যা আপনি জানতে চান না। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে।  

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে। আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনার মেজাজ ধরে রাখুন এবং দায়িত্বজ্ঞানহীনভাবে কিছু করা থেকে বিরত থাকুন যাতে আপনার নিজেকে সারা জীবন অভিশাপ দিতে না হয়। ভ্রমণের দ্বারা আপনার বাণিজ্যিক যোগাযোগ উন্নত হওয়া সম্ভব।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। কখনও বিবাহিত জীবন খুব বিরক্তিকর মনে হয়। আজ আপনার বিরক্তি বোধ হওয়ার দিন এরকম দেখান। আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে, শুধুমাত্র এটা অনুভব করুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): এমন মানুষদের সাথে হাত মেলান যারা সৃষ্টিশীল এবং আপনার অনুরূপ ধারণাপোষণ করেন। দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন। আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনার মেজাজ ধরে রাখুন এবং দায়িত্বজ্ঞানহীনভাবে কিছু করা থেকে বিরত থাকুন যাতে আপনার নিজেকে সারা জীবন অভিশাপ দিতে না হয়। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। যদি প্রয়োজন হয় তাহলে প্রতিষেধক ওষুধ নিন, যেহেতু আপনার প্রতিরোধের শক্তি কম থাকবে।  

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আপনার ভালোবাসার মানুষটির সাথে আপনার ব্যক্তিগত অনুভূতি/ গোপনীয় বিষয় ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। আপনাদের মধ্যে কেউ কেউ দূরযাত্রায় উদ্যোগী হবেন। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন।   

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আজকের প্রেম নষ্ট করবে। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন। কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে।   

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!