• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (সোমবার ১৯ মার্চ)


লাইফস্টাইল ডেস্ক মার্চ ১৯, ২০১৮, ০৯:৫৯ এএম
জেনে নিন আজকের রাশিফল (সোমবার ১৯ মার্চ)

ঢাকা: সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। আজ নিজেকে কঠোর চাপ দেবেন না। প্রেমের ক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার ইঙ্গিত আছে। নতুন প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। দাম্পত্য জীবন সুখের।

আর্থিকক্ষেত্রে কিছু বাধা আছে। কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় উন্নতিতে বাধা আসবে। ভ্রমণের যোগ আছে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১২, শুভ রং সবুজ। আজকে সবকাছু ভালোর জন্য একটি মাটির পাত্রে কয়েকটি দুর্বাঘাস রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। অপরিকল্পিত উত্স থেকে টাকাপয়সা লাভ আপনার দিন উজ্জ্বলতর করতে তুলবে। এছাড়াও আপনি বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি করতে পারবেন। আপনি বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রিয়জনকে ভুলে যাবেন। কাজের পরিবেশ আজকের জন্য ভাল দিকে পরিবর্তন হতে পারে। আজ, আপনার জীবন সঙ্গী আপনার সঙ্গে তার সাম্প্রতিককালে ঘটা সব মতভেদ সত্ত্বেও আপনার জন্য সুন্দর অনুভূতি প্রদর্শন করবেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): দিনের ক্রিয়াকলাপের মধ্যে স্বাস্হ্যের হস্তক্ষেপ সম্ভবপর। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। যদি এমন কোন জায়গায় আপনি আমন্ত্রিত হন যেখানে আপনি যাননি-তাহলে সুন্দরভাবে সেই নিমন্ত্রণটি গ্রহণ করুন। গৃহস্থালীর দায়িত্ব এড়িয়ে চলা এবং টাকাপয়সা নিয়ে কলহ আপনার বৈবাহিক জীবন ক্ষতিগ্রস্ত করতে পারে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।

মিথুন (মে ২১- জুন ২০): অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়। আপনার সিনিয়াররা বা সহকর্মীরা আপনাকে কতটা জ্বালাতন করছে সেটা কোন ব্যাপার নয়, আজ আপনাকে কর্মক্ষেত্রে কেবলমাত্র বুদ্ধের মত হতে হবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। প্রভাব বিস্তার করার বা যা থেকে সমস্যার সূত্রপাত হতে পারে এরকম কিছু করার জন্য দিনটি ভালো নয়। প্রেম অপরিমিত, সীমাহীন, আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন। কিন্তু আজ আপনি তা অনুভব করবেন। সমগ্র মহাবিশ্বের উচ্ছ্বাস দুই জনের মধ্যে অনুষ্ঠিত হবে যারা প্রেম পড়েছে। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আজ একজন ব্যক্তি আপনার স্ত্রীর প্রতি খুব বেশী আগ্রহ দেখাতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন কোনকিছু গোলমাল চলছে না।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক চেষ্টা করুন। আপনি সঠিকভাবে বোঝাতে সক্ষম হবেন এটা নিশ্চিত করুন। প্রেমে ভোগান্তি হবে এবং এমনকি আপনার মূল্যবান দান/ উপহারও আজকে কোন জাদু করবে না। আপনার পরিচিত মহিলাদের মাধ্যমে কাজের সুযোগ আসবে। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন যেমং তিনি আপনার জন্মদিন ভুলে গেছিলেন, বা এরকম কিছু। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর। প্রেমের জীবন আশা আনবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। বিয়ের পর, পাপও পূণ্য হয়ে যায়, এবং আপনি আজ অনেক উপাসনা করতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): নিজের খাদ্য (তালিকা) নিয়ন্ত্রণের আওতায় রাখুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। আপনি ক্রিয়াকলাপের মধ্যে জড়িয়ে পড়তে পারেন যা আপনাকে অনুরূপ লোকেদের সংস্পর্শে আসতে সাহায্য করবে। অনৈতিক কোনও ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে। আজ যদি আপনি বিনম্র এবং সহায়ক হন তাহলে আপনার সঙ্গীর কাছ থেকে অত্যন্ত ইতিবাচক সাড়া পাবেন। আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে। যদি আপনি একটু ধ্যান করতে পারেন তাহলে খুব ভালো হয়।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কোন ব্যবসায়িক/আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। আপনি আপনার স্ত্রীর সাথে কতটা ঝগড়া করেন সেটা ব্যাপার নয়; এটা ভুলবেন না যে আপনারা পরস্পরকে ভালোবাসেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তা পুরস্কৃত হবে। আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। ফেলে রাখা সমস্যাগুলির শীঘ্রই সমাধান করা প্রয়োজন এবং আপনি জানেন যে আপনাকে কোথাও থেকে শুরু করতেই হবে। যেমন দাম্পত্য জীবন সে চেয়েছিল তা না হওয়ার জন্য আপনার স্ত্রী আপনার ওপর রাগে ফেটে পড়তে পারেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): অসুখী শারীরিক এবং মানসিক অসুস্থতার কারণ হতে পারে। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আপনি আপনার সঙ্গী কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। নতুন ধারণাগুলি ফলদায়ক হবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। আপনার স্ত্রী আজ বেশ রোমান্টিক মনে হচ্ছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একলা এবং একাকীত্বের অনুভূতি কাটিয়ে উঠুন। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন। আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন। আপনার বিপুল প্রত্যয়ের লাভ গ্রহণ করুন এবং নতুন যোগাযোগ এবং বন্ধু পাতাতে বাইরে বেরিয়ে পড়ুন। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা ইভ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): স্বাস্হ্য ভালোই থাকবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। তরুণদের অন্তর্ভুক্ত করে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। আপনার প্রি়য়জন একটু বিরক্তকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আজ আপনি আপনার স্ত্রীর সাথে আবেগের বন্ধন সন্দেহ করতে পারেন, যা একটি ভুল পর্যবেক্ষণ হবে।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!