• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জেনে নিন আপনার রাশিফল (শনিবার ১৬ ফেব্রুয়ারি)


লাইফস্টাইল ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ০৯:১২ এএম
জেনে নিন আপনার রাশিফল (শনিবার ১৬ ফেব্রুয়ারি)

ধনু (23 Nov - 21 Dec)
ব্যবসায়িক দিক ভালো থাকতে পারে। বিক্রয় বাণিজ্যে লাভবান হতে পারেন। দাম্পত্যে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন। বিবাদ এড়িয়ে চলতে পারলে ভালো করবেন।

মকর (22 Dec - 20 Jan)
শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

কুম্ভ (22 Jan - 18 Feb)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। রোমান্স ও বিনোদন শুভ।

মীন (19 Feb - 20 Mar)
পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। আবেগ সংযত রাখুন।

মেষ (21Mar - 20 Apr)
ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। ছোট ভাই-বোনদের কারো কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। ঠাণ্ডা সম্পর্কে সতর্ক থাকুন।

বৃষ (21 Apr - 20 May)
বেহাত হওয়া কোনো সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন। প্রাপ্তিযোগ আছে।

মিথুন (22 May - 21 Jun)
দিনটি মোটামুটি শুভ-সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট (22 Jun - 22 Jul)
গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। পুরনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিৎসা নিন। দূরের যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
ট্রেড ইউনিয়ন কর্মীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো থাকতে পারে। বড় ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে।

কন্যা (24 Aug - 23 Sep)
পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন।

তুলা (24 Sep - 23 Oct)
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিৎসা নিন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!