• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জেসিয়া যখন ভাইরাল


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৯, ০৩:২৪ পিএম
জেসিয়া যখন ভাইরাল

ঢাকা : নিজের খোলামেলা ছবি নিজের ফেসবুক পেজে দেওয়া, ইনস্টাগ্রামে দেওয়া, নিজেকে প্রচার করা অনেক তারকার ক্ষেত্রে এক ধরনের ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। এভাবে আলোচনায় আসা যায়, ভাইরাল হওয়া যায় বলে অনেক তারকা এখন ক্যারিয়ারে মনোযোগ না দিয়ে ছবি পোস্টের দিকে সময় দিচ্ছেন।

এবার সাবেক ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম ঝড় তুললেন ইনস্টাগ্রামে। মঙ্গবার রাত ৩টার দিকে পোশাক খুলে পোজ দেওয়া একাধিক ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন এই মডেল। সঙ্গে সঙ্গেই আলোচনা শুরু হয় তাকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার ছবি। ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের মন্তব্যই দেখা যায় তাকে নিয়ে।

প্রথম সাত ঘণ্টায় প্রায় ১২ হাজার ‘লাভ’ রিঅ্যাক্ট ও প্রায় ২৫০টির বেশি কমেন্ট পড়েছে জেসিয়ার ওই ছবিতে। এদিকে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছয় লাখ ৫৬ ফলোয়ার পূর্ণ হয়েছে।

এর আগেও ইনস্টাগ্রামে আরো অনেক বিতর্কিত ছবি পোস্ট করে বারবার আলোচনায় থাকতে চেয়েছেন। মধ্যে সালমান মুক্তাদিরের সঙ্গে বেশ অন্তরঙ্গ ছবি, এরপর ভিডিও ফাঁস হওয়াসহ নানা সমালোচনায় জড়িয়ে ছিলেন জেসিয়া। তার পরও বিভিন্ন সময়ে বিভিন্ন ছবি পোস্ট করা অব্যাহত রেখেছেন। নিজের এ রকম সাহসী পদক্ষেপের জন্য খোদ জেসিয়াই যারপরনাই খুশি।

ছবি প্রকাশ করে আলোচনায় এসেছেন জেসিয়া। সেসব ছবি দেখে অনেকেই ভেবেছিলেন সালমান-জেসিয়ার প্রেম বিয়েতে গড়িয়েছে! পরে জানা যায় ওই ছবিটি প্রতিচ্ছবি নামের একটি টেলিছবির।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!