• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঝোপের ভিতর পড়ে ছিল ঢাবি ছাত্রীর বই-ঘড়ি ও ইনহেলার


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৬, ২০২০, ০৪:১০ পিএম
ঝোপের ভিতর পড়ে ছিল ঢাবি ছাত্রীর বই-ঘড়ি ও ইনহেলার

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২য় বর্ষের ছাত্রীকে নির্যাতনের ঘটনার আলামত সংগ্রহ করেছে র‍্যাব ও ডিবি। রাজধানীর কুর্মিটোলায় ঝোপের মধ্যে পড়ে ছিল ছাত্রীটির বই-ঘড়ি ও ইনহেলার।

সোমবার (৬ জানুয়ারি) দুপুরে ঘটনাস্থলে যায় র‍্যাব ও গোয়েন্দা পুলিশের দুটি দল। সকালে কুর্মিটোলা গলফ ক্লাবে যাওয়ার পথে একটি ঝোপের মধ্যে থেকে এসব উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক র‍্যাবের এক সদস্য জানান, ঝোপের ভিতর থেকে ইউনিভার্সিটির বই, চাবির রিং, ইনহেলার, ঘড়িসহ বেশ কিছু আলামত আমরা সেখানে পেয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটিই ঘটনাস্থল। ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। তারা আসলে বিস্তারিত জানানো হবে।

এদিকে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ- উপচার্য (প্রশাসন) মোহাম্মদ সামাদ ওসিসিতে ছাত্রীকে দেখে এসে গণমাধ্যমকে বলেন, এ অবস্থা মেনে নিতে পারছি না। আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তার মানসিক, চিকিৎসা ও যত ধরনের প্রশাসনিক এবং আইনি সহায়তা দিতে আমরা সর্বদা প্রস্তুত রয়েছি।

এছাড়া, উপ-উপাচার্য (শিক্ষা) নাসরিন আহমাদ বলেন, সমাজে এ ধরনের ঘটনা মহামারি আকার নিতে যাচ্ছে। এর বিরুদ্ধে কঠোর অবস্থানে যাওয়ার সময় এসেছে।

রোববার সন্ধ্যায় বাস থেকে নামার পর রাজধানীর কুর্মিটোলায় দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী নির্যাতনের শিকার হয়েছেন। তাকে তুলে নিয়ে অচেতন অবস্থায় নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর রাজধানীর কুর্মিটোলা এলাকায় এ ঘটনা ঘটে। ওই ছাত্রী বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন আছেন

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!