• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

টানা চতুর্থবারের মতো বাফুফে সভাপতি সালাউদ্দিন


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৩, ২০২০, ০৭:৩৮ পিএম
টানা চতুর্থবারের মতো বাফুফে সভাপতি সালাউদ্দিন

ফাইল ছবি

ঢাকা: টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সভাপতি হলে কাজী সালাউদ্দিন। সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম মুর্শেদী।

শনিবার (৩ অক্টোবর) দুপুর ২টা থেকে হোটেল সোনারগাঁওয়ে ভোট শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ছয়টায়। ভোট শেষ হওয়ার পর থেকেই অপেক্ষা ছিল রেজাল্টের। সন্ধ্যা সোয়া সাতটায় ফল প্রকাশ হয়।

৯৪ ভোট পেয়ে টানা চতুর্থবার সভাপতিনির্বাচিতহয়েছেন দেশের কিংবদন্তি ফুটবলারকাজী সালাউদ্দিন। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচন করা সাবেক তারকা ফুটবলার বাদল রায় পেয়েছেন মাত্র ৪০ ভোট। যদিও তিনি নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর সরে যাওয়ার ঘোষণা দেন। তবে নির্বাচনের ঠিক আগের দিন শুক্রবার ফেসুবকে আবার সরব হয়ে কাউন্সিলরদের কাছে ভোট চান।

এদিন উৎসবমুখর পরিবেশেই অনুষ্ঠিত হয়বাফুফের নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে সকাল থেকেই কাউন্সিলর, প্রার্থী, সাংবাদিকদের পদচারণায় মুখরিত ছিল হোটেল সোনারগাঁও।

চার বছর পরপর অনুষ্ঠিত হয় বাফুফে নির্বাচন। শনিবার সকাল ১১টা থেকে শুরু হয় বাফুফের বার্ষিক সাধারণ সভা (এজিএম)। সেখানে বার্ষিক আয়-ব্যয়ের রিপোর্ট নিয়ে আলোচনা হয়। এরপর শুরু হয় ভোট।

বাফুফের১৩৯ জন কাউন্সিলরের মধ্যেউপস্থিত ছিলেন ১৩৭ জন। এর মধ্যে একজন ভোটার দেশের বাইরে এবং অন্যজন কারাগারে থাকায় উপস্থিত হতে পারেননি বলে জানা গেছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!