• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

টালিউডের হটের আলোচনাতে বাংলাদেশী নায়িকারা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৬, ০৬:৪৪ পিএম
টালিউডের হটের আলোচনাতে বাংলাদেশী নায়িকারা

বিনোদন রিপোর্টার

পশ্চিমবঙ্গের নানা জায়গায় পোস্টার টাঙ্গানো হয়েছে ’হিরো ৪২০’ ছবিটির। যেটি  আগামী ১২ই ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে। যৌথ প্রযোজনার এই ছবিতে নায়ক ওমের বিপরীতে রয়েছেন দুজন নায়িকা। এদের একজন কলকাতার রিয়া সেন, অন্যজন বাংলাদেশের নুসরাত ফারিয়া। এই ছবির সুত্রেই আলোচনা চলছে কে বেশি হট। কাকে ছাড়িযে যাবেন কে ? শোনা যাচ্ছে, নুসরাত এই ছবিতে বেশ খোলামেলা অভিনয় করেছেন। বেশ কয়েকটি সাহসী দৃশ্যও রয়েছে।

এর আগে পশ্চিমবঙ্গের ‘আশিকী’ ছবিতে অভিনয় করেছেন নুসরাত। এ অভিনেত্রী নিজেও কলকাতার একটি সংবাদপত্রে এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, প্রত্যেক ছবিতে চুমুর দৃশ্য রাখছেন পরিচালকরা। আমি নিজেও তাই ভাবি আমি কি টলিউডের ইমরান হাশমি হয়ে উঠছি ? টলি ইন্ডাস্ট্রির অন্দরের খবর, নুসরাত বোল্ড দৃশ্যে বেশ সাবলীল। তাই টলি ছবির নতুন বাজি এই নুসরাত। তিনি ছাড়াও জয়া আহসানকে নিয়েও এপারে জোর আলোচনা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘রাজকাহিনী’তে একটি বোল্ড দৃশ্যে অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন জয়া। তা নিয়ে দু পারেই জোর আলোচনা হয়েছে। কিন্তু নায়িকা তা আমলে আনেন নি।

আর তাই টলিউডের আরেকটি ছবিতে জয়াকে দেখা যাবে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে। অরিন্দম শীলের শবর গোয়েন্দা সিরিজের পরবর্তী ছবিতে থাকছেন জয়া। অবশ্য পলিচালক জানিয়েছেন, ঘনিষ্ঠ দৃশ্যগুলি তৈরি হবে শিল্প সুষমার দিকে নজর রেখে। এই ছবিতে গোয়েন্দা শবরের চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। আরও কয়েকজন বাংলাদেশী অভিনেত্রীর সঙ্গে পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন প্রযোজক ও পরিচালকদের কথা চলছে। আর সব কটি ছবিই হবে বাণিজ্যিকভাবে তৈরি।

স্বাভাবিকভাবেই এই সব ছবিতেও থাকবে অনেক বোল্ড দৃশ্য। সেই সব দৃশ্যের প্রয়োজনেই কি বাংলাদেশের অভিনেত্রীদের চাহিদা বাড়ছে এপারে, সেই প্রশ্ন উঠতে শুরু করেছে।  

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!