• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপ নয়, নাসিরের মাথায় অন্য চিন্তা


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০১৯, ০৯:০৪ পিএম
টি-টোয়েন্টি বিশ্বকাপ নয়, নাসিরের মাথায় অন্য চিন্তা

ঢাকা: ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অলরাউন্ডার নাসির হোসেন আর জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ, কিন্তু নাসির হোসেন মাথায় টি-টোয়েন্টি বিশ্বকাপের চিন্তা নেই। কারণটা নাসিরই বললেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ যদি আমার মাথায় থাকে তাহলে পারফর্ম করা কঠিন হয়ে যাবে।

১১ ডিসেম্বর মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএল। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা নাসির হোসেন আসন্ন বিপিএলে শুধু পারফর্ম করেই যেতে চান। যেকোনো পরিস্থিতিতে নিজের মতো করে প্ল্যান করে খেলতে চান নাসির, ‘আমি শুধু এটুকুই বলবো যেখানেই খেলি পারফর্ম করার চেষ্টা করি। আর টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আমার বলার কিছুই নেই। কারণ যতটুকু বুঝি যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ যদি আমার মাথায় থাকে তাহলে পারফর্ম করা কঠিন হয়ে যাবে। আমি যেটা ফিল করি সবসময়ই পারফর্ম করার চেষ্টা করি এবং যে পরিস্থিতিতে যেখানেই খেলা হোক ওই প্ল্যানেই খেলবো।’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের গুরুত্বপূর্ণ খেলোয়াড় অলরাউন্ডার নাসির হোসেন। নাসিরের মতে, বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসরের সব দলই চ্যাম্পিয়ন হওয়ার মতো দল। নাসির বলছেন,‘আমার কাছে মনে হয় বাকি যে দলগুলো আছে সবাই চ্যাম্পিয়ন হওয়ার মতো দল। টি-টোয়েন্টি ম্যাচ দেখুন ১১ জন খেলে বলে আমার মনে হয়না। দুই-তিনজন ব্যাটসম্যান ও দুইজন বোলারই খেলা শেষ করে দিতে পারে। সব টিমের বিগ প্লেয়ার আছে, আমার কাছে মনে হয় পার্থক্য গড়ে দেবে যারা দল হিসেবে খেলতে পারবে।’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স :

দেশি: মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, পিনাক ঘোষ, মুক্তার আলী, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকী, জুবায়ের হোসেন লিখন।

বিদেশি: ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), রায়ান বার্ল (জিম্বাবুয়ে), ইমাদ ওয়াসিম (পাকিস্তান), লেন্ডল সিমন্স (ওয়েস্ট ইন্ডিজ), মুসা খান (পাকিস্তান), চ্যাডউইক ওয়ালটন (ওয়েস্ট ইন্ডিজ)।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!