• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

টিকটক অপু গ্রেফতার,পুলিশের সামনেই গণধোলাই


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৪, ২০২০, ০৯:৩২ এএম
টিকটক অপু গ্রেফতার,পুলিশের সামনেই গণধোলাই

ঢাকা : আবাসিক বাসিন্দাদের লাঞ্ছিতসহ একাধিক অপরাধের অভিযোগে টিকটক সেলিব্রেটি অপুকে গ্রেফতার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। এসময় উত্তেজিত জনতার গণধোলাইয়ের মুখে পড়ে সে।

সোমবার (৩ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেফতার করা হয়।  

উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ আদিল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার পরই অভিযান চালায় পুলিশ। এসময় আটক হয় অপু। এছাড়া এজাহারভুক্ত অন্য আসামিদের ধরতেও তৎপরতা চালাচ্ছে পুলিশ।

এদিকে অপুকে গ্রেফতারের পর সে জনতার গণধোলাইয়ের মুখে পড়ে সে। এসময় উত্তেজিত একজন তাকে বলেন,‘কত্তবড় সাহস তোর নোয়াখালীর থেকে আইসা আমা গো পোলাবানের ওপর হাত তোলস।’

রোববার (২ আগস্ট) মোটরসাইকেল হর্ণ বাজানো কে কেন্দ্র করে উত্তরা ৮ নং সেক্টর এলাকায় দুইজনকে পিটিয়ে আহত করেছে এই টিকটক সেলিব্রেটি অপু ও তার ফলোয়াররা।  এ নিয়ে আজ মামলা দায়ের করলে গ্রেফতার হয় অপু। তাছাড়া এদের নামে একাধিক অভিযোগ রয়েছে। এরা এক ধরনের কিশোর গ্যাং তৈরি করে উত্তরা এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে দীর্ঘ দিন ধরে।

এর আগে, রোববার উত্তরা পূর্ব থানাধীন ৮ নম্বর সেক্টরের আলাউল এভিনিউ এলাকায় সড়কে এক ব্যক্তিকে মারধর করেন অপু।  এ ঘটনায় ভুক্তভোগী উত্তরা পূর্ব থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সোমবার সন্ধ্যায় আলাউল এভিনিউ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, শনিবার অপুর হিংস্র কর্মকাণ্ডের শিকার হন প্রকৌশলী রবিন নামে এক পথচারী এবং তার বন্ধুরা। রবিন উত্তরার বাসিন্দা। এদিন সন্ধ্যা ৭টার দিকে রবিন এবং তার বন্ধুরা আড্ডা দিচ্ছিলেন উত্তরার ৮ নম্বর সেক্টরের পাবলিক কলেজের সামনে। এক পর্যায়ে তারা দেখতে পান, একসাথে ৬০ থেকে ৭০ জন বিভিন্ন বয়সের কিশোর ওখানকার রাস্তায় জড়ো হয়ে আছে। এই কিশোরদের ভেতরে একজন এক ধরনের বিশৃঙ্খল আচরণ করছে। এই কিশোরগুলোর নেতৃত্ব দিচ্ছিল তথাকথিত ‘অপু ভাই’ নামক এক কিশোর। তারা তাদের দলবল নিয়ে লাইকি এবং টিকটক ভিডিও বানাচ্ছিল এবং সেখানেই বসে চিল্লাচিল্লি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে।

এসময় রবিন তার নিজের প্রাইভেট কার নিয়ে গলি থেকে বের হতে গেলে দেখেন, সেই কিশোর দল ভিডিও বানানোর নামে রাস্তা অবরোধ করে রেখেছে। রবিন এসময় তাদেরকে সরে যেতে বলে এবং গাড়ির হর্ন দেয়। এই কথায় ক্ষিপ্ত হয়ে অপু এবং তার দলবল রবিনের উপরে বিভিন্ন ধরনের সরঞ্জাম নিয়ে হামলা চালায়। এরমধ্যে লাঠি, বাইকের হেলমেট ও রড জাতীয় বস্তু ছিল।

ঘটনা দেখতে পেয়ে রবিনের বন্ধুরা তাদের বাঁচাতে এলে অপুর বাহিনী তাদেরকেও মারধর করে। এতে রবিনের মাথা ফেটে যায় এবং তার বন্ধুরা গুরুতর আহত হন। এই ঘটনায় উত্তরার পূর্ব থানায় একটি মামলা করা হয়। 

উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ আদিল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযান চালায় পুলিশ। এসময় গ্রেফতার হয় অপু। এছাড়া এজাহারভুক্ত অন্য আসামিদের ধরতেও তৎপরতা চালাচ্ছে পুলিশ।

এদিকে অপুকে গ্রেফতারের পর খবর ছড়িয়ে পড়লে সামাজিকমাধ্যম ব্যবহারকারীরা ব্যাপক সন্তুষ্টি প্রকাশ করছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!