• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত


কক্সবাজার প্রতিনিধি জানুয়ারি ২১, ২০১৯, ১১:৩১ এএম
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার: জেলার টেকনাফ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে শামসুল প্রকাশ বার্মায়া শামসু নামে শীর্ষ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় তিন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার (২১ জানুয়ারি) ভোরে উপজেলার হ্নীলা ইউয়নের দমদমিয়া এলাকায় তাকে নিয়ে ইয়াবা উদ্ধারের জন্য গেলে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, ২২টি দেশীয় বন্দুক ও ১২ রাউন্ড গুলি এবং ৪০ রাউন্ড গুলির খালি খোসা উদ্ধার করেছে পুলিশ।

নিহত শামসুল প্রকাশ বার্মায়া শামসু হ্নীলা পশ্চিম সিকদা পাড়া এলাকার হোসেনের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গতকাল রোববার শামসুকে গ্রেফতার করা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় তার কাছে ইয়াবা মজুদ আছে। পরে রাতে তাকে নিয়ে পুলিশের একটি টিম টেকনাফের দমদমিয়া চেকপোস্ট সংলগ্ন কাছাকাছি এলাকায় ইয়াবা উদ্ধারে গেলে শামসুর দলের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে আত্মরক্ষার্থে পুলিশ ৪০ রাউন্ড গুলি চালায়। এ সময় তারা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হন শামসু। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শামসুকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!