• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত


কক্সবাজার প্রতিনিধি এপ্রিল ২৪, ২০১৯, ১১:০৮ এএম
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

কক্সবাজার: জেলার টেকনাফের মেরিন ড্রাইভ সড়কের মহেশখালীয়া পাড়ায় পুলিশ এবং মাদকবিক্রেতাদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দিল মোহাম্মদ দিলু (৩৬) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। বুধবার (২৪ এপ্রিল) ভোরে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

ঘটনাস্থল থেকে পুলিশ ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৬টি দেশীয় অস্ত্র, ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে।

এ ঘটনায় পুলিশের ২ সদস্য আহত হয়েছেন বলে দাবি পুলিশের। তারা হলেন-এসআই বাবুল এবং কনস্টেবল  ইব্রাহীম।

নিহত দিলু টেকনাফের গোদারবিল এলাকার মৃত মকবুল আহম্মদ প্রকাশ পুতুর ছেলে। তার বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক, মানবপাচারসহ ৯টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার রাত আটটার দিকে গোলদার বিল এলাকা থেকে পুলিশ দিলুকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে বুধবার ভোরে মেরিন ড্রাইভ সড়কের পার্শ্ববর্তী মহেশখালীয়া পাড়ায় ইয়াবা এবং অস্ত্র উদ্ধার করতে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা সহযোগীরা দিলুকে ছিনিয়ে নেয়ার উদ্দেশে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে।  একপর্যায়ে মাদকবিক্রেতারা পিছু হটলে ঘটনাস্থল থেকে দিলুর মরদেহ, ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৬টি দেশীয় অস্ত্র উদ্ধার করে।  

নিহত দিলু তালিকাভুক্ত মাদকবিক্রেতা। তার বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক, মানবপাচারসহ ৯টি মামলা রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!