• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

টেনিসে শিরোপা জিতলেন ধোনি


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১, ২০১৮, ০৭:৫৮ পিএম
টেনিসে শিরোপা জিতলেন ধোনি

ছবি: সংগৃহীত

ঢাকা: শিরোনাম দেখে চোখ কপালে উঠেছে? মহেন্দ্র সিং ধোনি তো ক্রিকেটের লোক তিনি আবার টেনিসে কেন? হ্যাঁ, ঠিকই ধরেছেন। ধোনি শুধু ক্রিকেট নয়, টেনিসেও পাকা। অস্ট্রেলিয়া সফরের দল থেকে বাদ পড়া সাবেক এই অধিনায়ক ট্রফি জিতেছেন টেনিস সার্কিটে।

ধোনি র্যােকেট হাতে রীতিমতো কেরামতি দেখালেন। জিতে নিলেন ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন (জেএসসিএ)-এর কান্ট্রি ক্লাব টেনিস চ্যাম্পিয়নশিপের ডাবলসের শিরোপা। ধোনিদের সামনে দাঁড়াতেই পারলেন না প্রতিপক্ষ খেলোয়াড়েরা। রাঁচীর স্থানীয় টেনিস খেলোয়াড় সুমিত কুমারকে সঙ্গী করে ফাইনাল জিতলেন সরাসিরি সেটে। খেলার ফল ৬-৩, ৬-৩।

চলতি বছরে গ্লাভস হাতে ধোনির পারফরম্যান্সের প্রশংসা হলেও, ঝলসে ওঠেনি তাঁর ব্যাট। শ্রীলঙ্কার বিরুদ্ধে ফিফটি করেছিলেন প্রায় এক বছর আগে। এর পর থেকে ব্যাটে আর বলার মতো রান নেই। তার ওপর দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন।

অভিজ্ঞতা সত্ত্বেও অস্ট্রেলীয় সফরে দলে রাখা হয়নি ধোনিকে। তাঁর বদলে বরং ঋষভ পন্থের গ্লাভস জোড়ার ওপর ভরসা রেখেছেন নির্বাচকেরা। এমনকি আগামী বছরের আইসিসি বিশ্বকাপ দলে তাঁর জায়গা নিয়েও জল্পনা শুরু হয়েছে। তবে সব জল্পনার মাঝেই নিজেকে ফিট রাখতে চেষ্টার কমতি রাখছেন না ধোনি। চুটিয়ে খেলছেন টেনিস। খেলে শিরোপাও জিতলেন।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!