• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ১


ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ২, ২০২০, ১১:৫৮ এএম
ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ১

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা উপজেলায় দাঁড়ানো থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় একজন নিহত হয়েছে। নিহত ব্যাক্তি ওই ইমাম ট্রেলওয়েজ পরিবহন বাসের হেলপার ছিল বলে জানা গেছে । 

এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে ভালুকা হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে। তাদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সোমবার (২ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে হালুয়াঘাট থেকে ইমাম ট্রেলওয়েজ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। পরে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ী এলাকায় পৌছলে দাঁড়ানো থাকা বালুবাহী  ট্রাকের পেছনে বাসটি ধক্কা দেয়। 

এতে ঘটনাস্থলেই ওই বাসের হেলপার নিহত হয়। এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরতর আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদর উদ্ধার করে ভালুকা হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে। তাদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। চালক পালিয়ে গেছে। তবে ট্রাক ও বাসটি আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এমআর/এসআই

Wordbridge School
Link copied!