• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ট্রিপল সেঞ্চুরির দিকে হাঁটছেন মায়াঙ্ক, রান চাপায় বাংলাদেশ


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৫, ২০১৯, ০৬:২৩ পিএম
ট্রিপল সেঞ্চুরির দিকে হাঁটছেন মায়াঙ্ক, রান চাপায় বাংলাদেশ

ঢাকা : দ্বিতীয় দিনে সকালের জোড়া ধাক্কা সামলে রানপাহাড়ে উঠতে যাচ্ছে ভারত। এরই মধ্যে সেঞ্চুরিকে ডাবল সেঞ্চুরিতে পরিণত করেছেন মায়াঙ্ক আগারওয়াল। শুধু তাই নয়, তিনি হাঁটছেন ট্রিপল সেঞ্চুরির দিকে।

এ প্রতিবেদন লেখার সময় ভারত ৪ উইকেটে স্কোরবোর্ডে তুলেছে ৪০৭ রান। ইতিমধ্যে বিরাট কোহলির দল ২৫৭ রানের লিড নিয়ে ফেলেছে। ৩২৪ বলে ২৮টি চার আর ছয় ছক্কায় ২৩০ রানে অপরাজিত আছেন মায়াঙ্ক। তাঁর সঙ্গী রবীন্দ্র জাদেজা ব্যাট করছেন ২৭ রান নিয়ে। ৮৪ রান দিয়ে ৪টি উইকেটই নিয়েছেন আবু জায়েদ।

শুক্রবার (১৫ নভেম্বর) সকালের সেশনেই ভারতকে ধাক্কা দিয়েছেন আবু জায়েদ। পুজারা ফিফটি তুলে নিলেও তাঁকে বেশিক্ষণ থাকতে দেননি তিনি।  এরপর রানের খাতা খোলার আগেই ফিরিয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে (০)। তবে শুরুর ধাক্কা ভারত কাটিয়ে উঠেছে মায়াঙ্ক আগারওয়ালের সৌজন্যে। তিনি এখন সেঞ্চুরির সামনে দাঁড়িয়ে ৯১ রানে অপরাজিত আছেন।

ইন্দোরে দ্বিতীয় দিনে সকালের সেশনে চতুর্থ ওভারে পুজারাকে তুলে নেন আবু জায়েদ। শুরু থেকেই সুইং পাচ্ছিলেন তিনি। স্টাম্পের বাইরে করা বলে ড্রাইভ করতে গিয়ে স্লিপে ক্যাচ দেন পুজারা।

চোট পেয়ে মাঠের বাইরে যাওয়া মেহেদী হাসান মিরাজের বদলি হিসেবে মাঠে নামা সাইফ হাসান ক্যাচ নেন পুজারার (৫৪)।  নিজের পরের ওভারে ভারতীয় ব্যাটিংয়ের ভিত কোহলিকেও ফিরিয়েছেন আবু জায়েদ।  এলবিডব্লিউর আবেদন নাকচ করে দিয়েছিলেন আম্পায়ার। রিভিউ নিয়ে সিদ্ধান্তটি ভুল প্রমাণ করে কোহলিকে ড্রেসিং রুমে ফিরিয়েছে বাংলাদেশ। আজিঙ্কা রাহানেকেও সেঞ্চুরি বঞ্চিত করেছেন আবু জায়েদ। ১৭২ বলে ৮৬ রান করে ফিরেছেন তিনি। প্রথম ইনিংসে অসহায় আত্মসমর্পণ করে ১৫০ রানে অলআউট হয় বাংলাদেশ।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!