• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ৩ জনের


গোপালগঞ্জ প্রতিনিধি মার্চ ২০, ২০১৯, ০৯:৩৩ এএম
ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ৩ জনের

গোপালগঞ্জ: জেলার ভেন্নাবাড়ি রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (২০ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার (১৯ মার্চ) গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫), মোহাম্মদপাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ২০ বছর।

স্থানীয় লোকজন জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা স্টেশনে যাত্রী নামিয়ে দিয়ে গোপালগঞ্জ রেলস্টেশনে যাচ্ছিলো। এ সময় মোটরসাইকেল নিয়ে গোপালগঞ্জ-বর্ণি সড়কের ভেন্নাবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তিন যুবক নিহত হন। ওই তিন যুবক মোটরসাইকেলে করে শহরের দিকে যাচ্ছিলেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন রাত ১১ টার দিকে গোপালগঞ্জ পৌঁছায়। ধারণা করা হচ্ছে, ওই তিন যুবক মোটরসাইকেলে করে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে ভোর সাড়ে ৬টার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। লাশগুলো গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত অপর ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!