• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ঠাকুরগাঁওয়ে গৃহবধুর বসতবাড়ি ভাংচুরের অভিযোগ


এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও নভেম্বর ২১, ২০১৮, ০৯:১৯ পিএম
ঠাকুরগাঁওয়ে গৃহবধুর বসতবাড়ি ভাংচুরের অভিযোগ

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নে এক গৃহবধুর বসতবাড়ি ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে।

বুধবার (২১ নভেম্বর) আখানগর ইউনিয়নের ফেলানপুর গ্রামের গৃহবধু মনছুরা বেগম এ অভিযোগ করেন।

অভিযুক্ত ব্যক্তিরা হলেন:- ফেলানপুর গ্রামের ব্যবসায়ী আখানগর ইউনিয়ন বিএনপির সদস্য অতিয়র রহমান, ইউনুস আলী, আখানগর ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ইয়াসিন আলী, রোমান, ফরহাদ হোসেন কালু, মজির উদ্দীন।

গৃহবধু মনছুরা বেগম অভিযোগ করে বলেন, ২০১৩ সালের ১৩ জুন জমির মালিক সিরাজুল ও খতিবর রহমানের কাছ থেকে সাড়ে ৬ শতক জমি ক্রয় করেন তিনি। এরপর সেখানে বসতবাড়ি নির্মাণ করে পরিবারসহ বসবাস করে আসছিলেন। মঙ্গলবার সকালে প্রভাবশালী অতিয়র রহমান ও ইউনুস আলীর নেতৃত্বে ছাত্রদল নেতাসহ একদল সন্ত্রাসী লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে গৃহবধুর বসতবাড়িতে প্রবেশ করে এবং সাড়ে ৬ শতক জমি দখল করার চেষ্টা করে। এসময় সন্ত্রাসীরা গৃহবধুর বসতবাড়ি ভাংচুর করে। বাঁধা দিতে গেলে গৃহবধুকে মারপিট করে সন্ত্রাসীরা। পরে স্থানীয় লোকজন এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

মনছুরা বলেন, সন্ত্রাসীরা অবৈধভাবে আমার বাড়িতে প্রবেশ করে ২টি বসতঘর ও গাছপালা কেটে ফেলে। এতে তার প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

অভিযুক্ত প্রভাবশালী অতিয়ার রহমানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি।

এ ব্যাপারে রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, বিষয়টি আমি শুনেছি। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!