• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু


ঠাকুরগাঁও প্রতিনিধি মার্চ ১৭, ২০১৯, ০৫:০০ পিএম
ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

ছবি : সোনালীনিউজ

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও রোডে চামড়া পট্টি নামক স্থানে সুগার মিলের পাশে রেল লাইনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১৭ মার্চ) সকালে ঠাকুরগাঁও রোড এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিটির নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে স্থানীয় একাধিক ব্যক্তি এই প্রতিবেদককে জানান, ট্রেনে কাটা পড়ে মারা যাওয়া ব্যক্তিটিকে অনেক সময় এখানে পাগলের মতো হাঁটতে দেখা গেছে এবং সবাই ওই মৃত ব্যক্তিটিকে পাগল বলে ধারণা করছে।

ঘটনার পর ঠাকুরগাঁও সদর থানার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও রেলওয়ে পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেছেন।

এ বিষয়ে জানাতে চাইলে ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশন মাস্টার আখতারুল ইসলাম বলেন, পঞ্চগড় থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী মেইল ট্রেনে সকালে ঠাকুরগাঁও রোডে এ দূর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তিটির নাম পরিচয় পাওয়া যায়নি।

ঠাকুরগাঁও সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার সকালে ঠাকুরগাঁও রোড রেল লাইনে এক ব্যক্তি ট্রেনের নিচে কাটা পড়ে এবং সে মারা যায়। রেলওয়ে পুলিশ কর্তৃপক্ষ ঘটনা স্থান পরিদর্শন করেছেন এবং উনারা ব্যবস্থা গ্রহণ করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!