• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ডাকাতির স্বর্ণালংকারসহ গ্রেপ্তার দুই


ফরহাদ খান, নড়াইল জুলাই ২৪, ২০১৮, ১২:০৬ পিএম
ডাকাতির স্বর্ণালংকারসহ গ্রেপ্তার দুই

নড়াইল: জেলার লোহাগড়া পৌর এলাকার কচুবাড়িয়া এলাকায় মেঘনাথ কুমার দে’র বাড়িতে ডাকাতির ঘটনায় স্বর্ণালংকারসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম। গ্রেপ্তাররা হলো-ডাকাতির মূল পরিকল্পনাকারী লোহাগড়া উপজেলার চাচই গ্রামের মশিয়ার মোল্যার ছেলে কিসলু মোল্লা (৩০) এবং কচুবাড়িয়া এলাকার বাদশা শেখের ছেলে মিরাজ শেখ (৩২)।
 
প্রযুক্তি ব্যবহার করে কিসলুকে যশোরের অভয়নগর থানার নোয়াপাড়া থেকে এবং মিরাজকে লোহাগড়ার রামপুরা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাসের নেতৃত্বে এসআই আতিকুজ্জামান, মাহফুজুল হাসান, এএসআই উজ্জ্বল মন্ডল, শিকদার হাসিবুর রহমান, প্রলয় চক্রবর্তীসহ পুলিশের একটি দল রোববার (২২ জুলাই) এদের গ্রেপ্তার করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক গোপালগঞ্জের কালিবাড়ি এলাকার এক স্বর্ণকারের কাছ থেকে লুট হওয়া দেড় ভরি স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ। এর মধ্যে রয়েছে-একটি স্বর্ণের চেইন, একজোড়া কানের দুল ও দুইজোড়া কানের টপবল। এদিকে, ডাকাতির সময় ব্যবহৃত ধারালো অস্ত্রসহ ছয়টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

গত ১৯ জুলাই রাতে পৌর এলাকার কচুবাড়িয়ার মেঘনাথ কুমারের বাড়িতে ডাকাতি হয়। এ সময় প্রায় ২১ ভরি স্বর্ণালংকার ও ৭০ হাজার টাকা লুট করে ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল। পরেরদিন (২০ জুলাই) মেঘনাথ কুমার বাদী হয়ে অজ্ঞাত ৮ থেকে ৯ জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা করেন।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, গ্রেপ্তার কিসলু মোল্যা ডাকাতির কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। ডাকাতির ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারসহ লুণ্ঠিত অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এরা একাধিক ডাকাতির সঙ্গে জড়িত বলেও জানিয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আহম্মেদ, লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস, এসআই নয়ন প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!