• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ডাক্তার মিষ্টি জান্নাত


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০২০, ০৪:০৩ পিএম
ডাক্তার মিষ্টি জান্নাত

ঢাকা : ২০১৪ সালে বাপ্পী চৌধুরীর বিপরীতে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয়েছিল চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের। এরপর তিনি আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ইন্ডাস্ট্রিতে নিজেকে মোটামুটি প্রতিষ্ঠা করে ফেলেছেন এই নায়িকা।

নতুন খবর হলো, অভিনেত্রী তকমার পাশাপাশি সদ্য মিষ্টি জান্নাতের নামের সঙ্গে যুক্ত হয়েছে একটি নতুন পদবি। রাজধানীর হাজারীবাগে অবস্থিত সিকদার মেডিকেল কলেজে পড়াশোনা করতেন তিনি। সেখান থেকে চিকিৎসক হয়ে বের হয়েছেন এই অভিনেত্রী। বৃহস্পতিবার প্রকাশ হয়েছে তার পরীক্ষার চূড়ান্ত ফলাফল।

এ ব্যাপারে নতুন চিকিৎসক ও অভিনেত্রী মিষ্টি জান্নাত বলেন, ‘কাজের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে গেছি। বেশ কষ্ট হয়েছে। অবশেষে আমার সেই কষ্ট সার্থক হয়েছে। তবে আমার থেকে মা বেশি খুশি হয়েছেন। আর মায়ের খুশিই আমার খুশি।’

মিষ্টি জান্নাত অভিনীত শেষ ছবি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ‘তুই আমার রানি’। ছবিটি গত বছরের শুরুর দিকে মুক্তি পেয়েছিল। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। তার জন্য জোর প্রস্তুতি শুরু করেছেন নায়িকা। নিয়মিত জিম করে শারীরিকভাবে ফিট হচ্ছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!