• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ডাক্তার হয়ে মানবসেবা করতে চায় সাকিব-কন্যা (ভিডিও)


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২৩, ২০১৯, ০৩:২৯ পিএম
ডাক্তার হয়ে মানবসেবা করতে চায় সাকিব-কন্যা (ভিডিও)

ফাইল ছবি

ঢাকা: আলাইনা হাসান অব্রি। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একমাত্র কন্য। বাবা বিশ্ব ক্রিকেটে অনেক বড় নাম হলেও, মেয়ে বড় হয়ে কী হবে? এটি জানতে চায় সাকিবের ভক্তরা। সম্প্রতি সাকিব কন্য নিজেই জানিয়ে দিয়েছে সে কথা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেটি প্রকাশ করেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সোমবার ব্যক্তিগত ফেসবুকে নিজের পেজে এক পোস্টে তিন বছর বয়সী আলাইনা হাসান অব্রির কথোপকথনের একটি ভিডিও পোস্ট করেন শিশির। মা-মেয়ের সেই কথোপকথনেই ডাক্তার হওয়ার ইচ্ছে প্রকাশ করেন সাকিব-কন্যা।

৬ সেকেন্ডের সেই ভিডিওতে অব্রি বলে, ‘আই ওয়ান্না বি অ্যা ডক্টর। আই ওয়ান্না হেল্প পিপল।’ অউব্রির ভাষ্য বাংলা করলে দাঁড়ায়, ‘আমি ডাক্তার হতে চাই। আমি মানুষকে সাহায্য করতে চাই।’

ভিডিও:

দুই মাষ আগেও একবার অউব্রির ডাক্তার হওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন সাকিবপত্নী। সেবার অউব্রির সঙ্গে ছোট্ট একটি কথোপকথন তুলে ধরেছিলেন শিশির। যেখানে ডাক্তার হওয়ার ইচ্ছে প্রকাশ করেন সাকিব-কন্যা।

অবশ্য বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলাইনা হাসান অব্রির নানারকম কর্মকাণ্ডের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

উল্লেখ্য, ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান। বিয়ের তিন বছরের মাথায় তারকা এই দম্পতির ঘর আলো করে আসে অউব্রি। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করে অব্রি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!