• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ডাক্তারের কাছ থেকে ফিরে স্বামীর আত্মহত্যা, স্ত্রী অন্যের ঘরে


নওগাঁ প্রতিনিধি আগস্ট ১৯, ২০১৯, ০৭:১০ পিএম
ডাক্তারের কাছ থেকে ফিরে স্বামীর আত্মহত্যা, স্ত্রী অন্যের ঘরে

নওগাঁ: নওগাঁর রাণীনগরে পারিবারিক কলহের জের ধরে রাশেদুল প্রামানিক (৩৫) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে। রোববার (১৮ আগস্ট) রাতে কোনো এক সময় উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন মোল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ সোমবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত রাশেদুল প্রামানিক চকাদিন মোল্লাপাড়া গ্রামের টুকুর ছেলে।

নিহতের বাবা টুকু ও স্থানীয়রা জানান, রাশেদুল ও তার স্ত্রীরা ঢাকায় থাকেন ও সেখানে রাশেদুল ব্যবসা করেন। ঈদে বাড়িতে এসেছেন তারা। রবিবার স্ত্রীর হাঁটুতে ব্যথা কারণে রাশেদুলের তাকে ডাক্তারের কাছে যান। নওগাঁ থেকে বাড়ি আসার পর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাতে রাশেদুলের স্ত্রী পাশের এক বাড়িতে ঘুমাতে যায় ও রাশেদুল তার সয়ন ঘরে শুয়ে পড়েন। সকালে রাশেদুলকে তার বাবা ডাকতে গেলে সে ঘরের দরজা খোলেন না। পরে ঘরের জানালায় গিয়ে তার বাবা দেখে দড়ি দিয়ে ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁসি দিয়ে ঝুলে আছে রাশেদুল। পরে রাণীনগর থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!