• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ডাবল সেঞ্চুরির দিকে ছুঁটছেন মায়াঙ্ক, রানপাহাড়ে উঠছে ভারত


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৫, ২০১৯, ০২:৩২ পিএম
ডাবল সেঞ্চুরির দিকে ছুঁটছেন মায়াঙ্ক, রানপাহাড়ে উঠছে ভারত

ঢাকা: দ্বিতীয় দিনে সকালের জোড়া ধাক্কা সামলে রানপাহাড়ে উঠতে যাচ্ছে ভারত। এরই মধ্যে সেঞ্চুরিটাকে দেড়শ’র গণ্ডি ছাড়িয়ে গেছেন মায়াঙ্কা আগারওয়াল। এ প্রতিবেদন লেখার সময় মায়াঙ্ক ১৫৪ রানে ব্যাট করছেন। তার সঙ্গী আজিঙ্কা রাহানে ৭০ রানে ব্যাট করছেন। যে তিনটি উইকেট পড়েছে ভারতের সবগুলোই পেয়েছেন আবু জায়েদ।

শুক্রবার (১৫ নভেম্বর) সকালের সেশনেই ভারতকে ধাক্কা দিয়েছেন আবু জায়েদ। পুজারা ফিফটি তুলে নিলেও তাঁকে বেশিক্ষণ থাকতে দেননি তিনি।  এরপর রানের খাতা খোলার আগেই ফিরিয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে (০)। তবে শুরুর ধাক্কা ভারত কাটিয়ে উঠেছে মায়াঙ্ক আগারওয়ালের সৌজন্যে। তিনি এখন সেঞ্চুরির সামনে দাঁড়িয়ে ৯১ রানে অপরাজিত আছেন।

ইন্দোরে দ্বিতীয় দিনে সকালের সেশনে চতুর্থ ওভারে পুজারাকে তুলে নেন আবু জায়েদ। শুরু থেকেই সুইং পাচ্ছিলেন তিনি। স্টাম্পের বাইরে করা বলে ড্রাইভ করতে গিয়ে স্লিপে ক্যাচ দেন পুজারা।

চোট পেয়ে মাঠের বাইরে যাওয়া মেহেদী হাসান মিরাজের বদলি হিসেবে মাঠে নামা সাইফ হাসান ক্যাচ নেন পুজারার (৫৪)।  নিজের পরের ওভারে ভারতীয় ব্যাটিংয়ের ভিত কোহলিকেও ফিরিয়েছেন আবু জায়েদ।  এলবিডব্লিউর আবেদন নাকচ করে দিয়েছিলেন আম্পায়ার। রিভিউ নিয়ে সিদ্ধান্তটি ভুল প্রমাণ করে কোহলিকে ড্রেসিং রুমে ফিরিয়েছে বাংলাদেশ। প্রথম ইনিংসে অসহায় আত্মসমর্পণ করে ১৫০ রানে অলআউট হয় বাংলাদেশ।

সোনালীনিউজ/আরআইবি/এএস

Wordbridge School
Link copied!