• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ডিএসসিসি’র প্যানেল মেয়র নির্বাচিত হলেন ৩ কাউন্সিলর


নিজস্ব প্রতিবেদক জুলাই ৭, ২০২০, ০৭:৪০ পিএম
ডিএসসিসি’র প্যানেল মেয়র নির্বাচিত হলেন ৩ কাউন্সিলর

ছবি: সংগৃহীত

ঢাকা:  ৪৬ নম্বর ওয়ার্ডের (সাধারণ) কাউন্সিলর মোঃ শহিদ উল্লাহ, ১৪ নম্বর ওয়ার্ডের (সাধারণ) কাউন্সিলর ইলিয়াসুর রহমান ও সংরক্ষিত ১ আসনের ফারজানা ইয়াসমিন বিপ্লবীকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্যানেল নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশ ২য় পরিষদের ২য় সভায় এই মেয়র প্যানেল নির্বাচন করা হয়। মেয়র প্যানেল নির্বাচনে উল্লেখিত ৩ জনের নাম প্রস্তাব করা হলে পরিষদ সর্বসম্মতিক্রমে তাদেরকে নির্বাচন করেন।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা সিটি কর্পোরেশনকে যেমনি গণতান্ত্রিকভাবে পরিচালিত করতে চাই, তেমনি আইন অনুযায়ী পরিচালিত করতে চাই। আইনের কোনো ব্যত্যয় হোক সেটা আমরা চাইনা।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এসময় কাউন্সিলরদের ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষকে সেবা দেয়াই আমাদের অন্যতম লক্ষ্য। সেজন্য নতুন সময় সূচি অনুযায়ী ডিএসসিসি’র সকল ওয়ার্ডে যে লার্ভিসাইডিং ও এডাল্টিসাইডিং কার্যক্রম পরিচালনা করা হচ্ছে, ইতোমধ্যে তা জনগণের মাঝে আশার সঞ্চার করেছে এবং জনগণ তাদের সন্তুষ্টি প্রকাশ করছে। এই সাফল্যের দাবিদার আপনারাই। এই কার্যক্রমকে সফল করতে আপনারা নিরলস পরিশ্রম করছেন বলেই আমরা নতুন করে ডিএসসিসিকে গড়ে তোলার যে রূপকল্প হাতে নিয়েছি, তা বাস্তবায়নও গতি পেয়েছে।

উল্লেখ্য, গত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের পর বোর্ড সভায় অনুমোদনের মাধ্যমে এবারই প্রথম মেয়র প্যানেল নির্বাচন করা হলো।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!