• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ডিম ব্যবসায়ীর ওপর হামলা ও রাস্তা দখলের প্রতিবাদে মানববন্ধন


ফরহাদ খান, নড়াইল জুন ৩, ২০১৮, ০৩:৫৭ পিএম
ডিম ব্যবসায়ীর ওপর হামলা ও রাস্তা দখলের প্রতিবাদে মানববন্ধন

নড়াইল : জেলার কালিয়া উপজেলার ডহর চাঁচুড়ি গ্রামের ডিম ব্যবসায়ী সুব্রত বিশ্বাসের (৩৫) ওপর হামলা ও বাড়ির রাস্তা দখলের প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করেছেন। রোববার (৩ জুন) সকাল ১০টার দিকে ডহর চাঁচুড়ি গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

মানববন্ধনে বক্তব্য রাখেন চাঁচুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নাজির মোল্যা, বাবুল মোল্যা, বিনয় কুমার বিশ্বাস, অর্পনা বিশ্বাস প্রমুখ।

বক্তারা বলেন, নড়াইলের ডহর চাঁচুড়ি গ্রামের সুব্রত বিশ্বাসের বাড়ির রাস্তা দখল করে ঘর নির্মাণ করেছেন প্রতিপক্ষরা। এ অন্যায়ের প্রতিবাদ করলে শুক্রবার (২৫ মে) বিকেলে সুব্রত বিশ্বাসকে বাঁশের লাঠি ও রড দিয়ে মারধর করে ডহর চাঁচুড়ি  গ্রামের শামুল মোল্যার দুই ছেলে জিয়াউর ও মিল্লাত। এ হামলায় সুব্রত মারাত্মকভাবে আহত হয়েছে। প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে এবং উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় গত ২৭ মে সুব্রত বিশ্বাসের স্ত্রী অর্পনা বিশ্বাস বাদী হয়ে জিয়াউর মোল্যা ও মিল্লাত মোল্যার নামে কালিয়া থানায় মামলা দায়ের করেন। তবে পুলিশ এখনো আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

চাঁচুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরক বলেন, এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি। যাতে কোনো নিরীহ মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত না হয়। কালিয়া থানার ওসি শেখ শমসের আলী জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!