• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ডির্ভোস না দিতে মিমকে সিদ্দিকুরের আকুতি


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৫, ২০১৯, ০৪:৫৯ পিএম
ডির্ভোস না দিতে মিমকে সিদ্দিকুরের আকুতি

ঢাকা: ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমানের প্রেমের টানে স্পেনের বিলাসী জীবন ছেড়ে ছুটে এসেছিলেন মারিয়া মিম। পরিবারের সম্মতি নিয়ে ভালোবেসেই ঘরে বেঁধেছিলেন দুজন।

৮ বছরের সংসারে তাদের একটি পুত্রসন্তানও রয়েছে। সম্প্রতি মডেলিং করতে না দেওয়ার অভিযোগে সিদ্দিককে ডিভোর্স দেবেন বলে জানান মারিয়া মিম। তবে সিদ্দিকও চান না সংসার ছেড়ে মডেলিং করুক স্ত্রী।

মঙ্গলবার ( ১৫ অক্টোবর) সকালে সিদ্দিকুর বলেন, আমাদের সংসারে সাড়ে ছয় বছরের ছেলে সন্তান রয়েছে। এই মুহূর্তে কেন মিম এমন সিদ্ধান্ত নিচ্ছে আমার জানা নেই, তবে আমি বলবো তার এমন সিদ্ধান্ত ভুল। আমার বাসায় থেকে খালুর বাসায় যাওয়ার নাম করে গেছে এরপর থেকেই তার মানসিকতা পরিবর্তন। আমি মিমের সাথে বসতে চাই। আমাকে নিয়ে তার সমস্যাগুলো আমি শুনতে চাই।

এক পর্যায়ে মিমকে উদ্দেশ্য করে সিদ্দিকুর বলে উঠে, মিম তুমি সন্তানের জন্য আমাকে ডির্ভোস দিও না। আমি বউ চাই না, সন্তানের মা চাই।

অন্যদিকে মিম বলেন, তার সঙ্গে (সিদ্দিকুর) বনিবনা না হওয়ায় আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু সে আমার ক্যারিয়ারকে ঝুঁকির মধ্যে ফেলছে প্রতিনিয়ত। সে চায় না আমি আমার ক্যারিয়ারকে প্রতিষ্ঠিত করি। কিন্তু আমি নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। মাঝখানে অনেকদিন কাজ করতে পারিনি। বেশকিছু দিন ধরে আবারও কাজে ফেরার চেষ্টা করছি। কিন্তু এখন আমার প্রতিটা কাজে সে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে। আমাকে কোন কাজ করতে দিচ্ছে না। আমি যেখানেই কাজ করতে যাই, সেটা জানার পর সেখানে সে না করে দিচ্ছে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!