• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ড্যানিরাজের অপমানে কেঁদে ফেললেন মৌসুমী


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৫, ২০১৯, ০৯:২৫ এএম
ড্যানিরাজের অপমানে কেঁদে ফেললেন মৌসুমী

ঢাকা: চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে অপমানিত হয়েছেন দেশের নন্দিত চিত্রনায়িকা ও শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদের স্বতন্ত্র প্রার্থী মৌসুমী।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৬টায় বিএফডিসিতে খল অভিনেতা ড্যানিরাজ এই নায়িকার সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে মৌসুমীকে তিনি ধাক্কা মারেন বলেও অভিযোগ পাওয়া গেছে। তার অপমানে কেঁদে ফেলেন মৌসুমি।

মৌসুমী অভিযোগ করে বলেন, আমি নির্বাচনী প্রচারণার জন্য এফডিসিতে গিয়েছিলাম। সেখানে আমার এক বড় আপা এবং কয়েকজন ভক্ত ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে এফডিসিতে আসেন। তারা শিল্পী সমিতির সামনে আমার সঙ্গে সেলফি তুলে চলে যাবেন এমন সময়ে ড্যানি রাজ ঔদ্ধত্যপূর্ণ আচরণ শুরু করেন।

আমিসহ সবার সঙ্গে তিনি বাজে ব্যবহার করেন। একটা হট্টগোল তৈরি করেন। ড্যানি আমাকে চিৎকার করে প্রশ্ন করেন আমি কে? আসলে তারা চাইছে একটা ঝামেলা বাধাতে। যেন নির্বাচন বানচাল হয়ে যায়। আমি নির্বাচন থেকে সরে দাঁড়াই।

ক্ষোভ নিয়ে মৌসুমী বলেন, এতদিন ইন্ডাস্ট্রিতে কাজ করে একজন শিল্পীর কাছ থেকে এ ধরনের ব্যবহার আশাই করা যায় না।

ঘটনার প্রত্যক্ষদর্শী সাধারণ সম্পাদক প্রার্থী ইলিয়াস কোবরা বলেন, যে কেউ যে কাউকে শুভেচ্ছা জানাতে আসতেই পারে। কেউ যদি আমাকে এফডিসিতে ফুল দিয়ে নির্বাচনের জন্য শুভেচ্ছা জানাতে আসে আমি মনে করি সেটা আমার জন্য গর্বের ব্যাপার। সেখানে অন্যজন কেন আপত্তি জানাবে বা এ নিয়ে ঝগড়া-অপমান করবে।

ড্যানিরাজের এ আচরণ করার তো কোনো যুক্তিই দেখি না। কারণ সে নির্বাচন করছে না। সে কেন মৌসুমীর মতো অভিনেত্রীকে অপমান করবে? আমার মনে হয় সে মৌসুমীর অপজিট প্যানেলের সমর্থক। তাই এমনটা করেছে। আমি লজ্জিত মৌসুমীর সাথে এমন ঘটনা ঘটায়।

এ ব্যাপারে ড্যানি রাজ তার ভুল স্বীকার করে বলেন, আমার ভুল হয়েছে। আমি আর এ ধরনের আচরণ করব না।

এব্যাপারে সমিতির বর্তমান সভাপতি মিশা সওদাগর বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি। কিছু লোক অনেকক্ষণ ধরে সমিতিতে এসে বসেছিলেন। এটা নিয়েই কিছুটা বিশৃঙ্খলা দেখা দেয়। আমার সামনে কোনো ধাক্কা দেয়ার ঘটনা ঘটেনি। তবে মৌসুমীকে 'আপনি কে?' এমন প্রশ্ন ড্যানি করেছে। এটা ড্যানির বেয়াদবি। একজন শিল্পীর কাছে এমন আচরণ কাম্য নয়।

প্রসঙ্গত, আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান একটি প্যানেল দিয়েছে। অন্যদিকে মৌসুমী স্বতন্ত্রভাবে সভাপতি পদে লড়ছেন।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!