• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ড্র’য়ে সন্তুষ্ট শেখ জামাল, হতাশ শেখ রাসেল


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ০৯:৩৪ পিএম
ড্র’য়ে সন্তুষ্ট শেখ জামাল, হতাশ শেখ রাসেল

ছবি: বাফুফে

ঢাকা: সেই শুরু থেকেই গোলের জন্য ছুটছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব আর শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রথমার্ধ শেষ তবুও কাঙ্ক্ষিত গোলের দেখা মিলল না। বিরতি শেষে শুরু হল দ্বিতীয়ার্ধ। আক্রমণ পাল্টা আক্রমণ, এই বুঝি হয়ে যাবে কিন্তু, না রেফরি বাঁসি বাজিয়ে জানিয়ে দিলেন ম্যাচের নির্ধারিত সময় শেষ। অর্থাৎ ম্যাচের ফলাফল গোলশূন্য ড্র।

রোববার (১৭ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত শেখ জামাল ধানমন্ডি ক্লাব বনাম শেখ রাসেল ক্রীড়া চক্রের মধ্যেকার বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের ম্যাচের সংক্ষিপ্ত বর্ননা এটি। টানা তিন ম্যাচ জয়ের পর ড্র করলো শেখ জামাল। লিগে এখনও হারের স্বাদ পায়নি শেখ রাসেল। তাই গোলশূন্য ড্র করে শেখ জামাল সন্তুষ্ট হলেও হতাশ পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা শেখ রাসেল।

এদিন উভয় দলই গোলের সুযোগ পেয়েছিল। ম্যাচের সপ্তম মিনিটে শেখ জামালকে হতাশ করেন লুসিয়ানো পেরেস। কিরগিজ ফরোয়ার্ড ডেভিড ব্রুসের পাস ধরে শেখ রাসেলের গোলমুখে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের নেয়া শটটি সাইড বারে লেগে ফিরে আসে।

৩৩ মিনিটে সুযোগ এসেছিল শেখ রাসেলের সামনেও। কিন্তু বক্সের বাইরে থেকে উজবেক ফরোয়ার্ড আজিযভ আলীসেরের নেওয়া দ্রুত গতির শটটি দুর্দান্তভাবে গ্ল্যাভসবন্দি করেন মোহাম্মদ নাইম। ছয় মিনিট পর ফরোয়ার্ড খালেকুরজামান সবুজের শট সাইডবার ঘেঁষে বাহিরে চলে যায়। আবারও হতাশ হয় শেখ রাসেল। ফলে গোলশূন্য থেকে শেষ হয় ম্যাচের প্রথমার্ধ।  

বিরতির পর গোল পেতে মরিয়া হয়ে উটে দুই দলের খেলোয়াড়রা। ৬৪ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্স রাফায়েল দা সিলভার শট ক্রস বারে লেগে ফিরে আসে। ৭২ মিনিটে
সবুজের শটটিও একইভাবে ফিরে আসে। শেষ পর্যন্ত গোলশূন্য ড্র মেনে মাঠ ছাড়ে শেখ রাসেল আর শেখ জামালের খেলোয়াড়রা।  

শেখ জামালের এটি দ্বিতীয় ড্র। সপ্তম ম্যাচ শেষে ১১ পয়েন্ট নিয়ে টেবিলে পঞ্চম স্থানে বর্তমান রানার্স-আপরা। অপরদিকে দ্বিতীয় ড্র করে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে শেখ রাসেল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!