• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক, সম্পাদক নাইম


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৬, ২০১৯, ০৬:৫৯ পিএম
ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক, সম্পাদক নাইম

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের সভাপ‌তি হি‌সে‌বে নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্প‌াদক হি‌সে‌বে আফজালুর রহমান বাবুর নাম ঘোষণা করা হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) স্বেচ্ছা‌সেবক লী‌গের তৃতীয় স‌ম্মেল‌নের দ্বিতীয় প‌র্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সংগঠন‌টির কেন্দ্রীয় কমিটির নতুন নেতৃত্বের প্রধান দুটি পদ সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা ক‌রা হয়।

শনিবার (১৬ নভেম্বর) স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় সম্মেলনের দ্বিতীয় পর্বে মহানগর উত্তরের দুটি পদ সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

একই দিনে আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইসহাক ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাইমের নাম ঘোষণা করা হয়েছে। ঢাকা উত্তরে ১১ জন সভাপতি ও ১৮ জন সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

এর আগে দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলন প্রধান অতিথি হিসেবে যোগ দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সম্মেলন স্থলে উপস্থিত হওয়ার পর জাতীয় সংগীতের সুরে সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। 

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব এবং বিশেষ অতিথিদের সঙ্গে নিয়ে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। এরপর প্রধান অতিথি মঞ্চে আসন গ্রহণ করেন। প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ ও সদস্য সচিব গাজী মেজবাউল হোসেন সাচ্চু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সহসভাপতি ও অভ্যর্থনা উপকমিটির আহ্বায়ক মতিউর রহমান মতি, সাংগঠনিক রিপোর্ট পাঠ করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গাজী মেজবাউল হোসেন সাচ্চু। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!