• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ঢাকা সিটির নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয়


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৮, ২০১৯, ০৩:২৬ পিএম
ঢাকা সিটির নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয়

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপ-নির্বাচন এবং ঢাকা উত্তর ও দক্ষিণের ওয়ার্ড নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় সেজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

তিনি বলেছেন, এই সিটি করপোরেশন নির্বাচন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো সুষ্ঠু করতে হবে।

সোমবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বৈঠকে তিনি এই নির্দেশনা দেন। বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার সভাপতিত্ব করছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন ও ঢাকার দুই সিটিতে নতুন যুক্ত হওয়া ৩৬টি ওয়ার্ডের সাধারণ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বৈঠকে করছে নির্বাচন কমিশন (ইসি)।

পুলিশ মহাপরিদর্শক, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব, ডিএমপি কমিশনার, বিজিবি, র‌্যাব, আনসার ও ভিডিপি, ডিজিএফআই, এনএনআইয়ের মহাপরিচালকসহ সংশ্লিষ্টরা বৈঠকে উপস্থিত রয়েছেন।

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র পদে উপ-নির্বাচন ও নতুন ১৮টি ওয়ার্ড ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সঙ্গে যুক্ত হওয়া আরো নতুন ১৮টি ওয়ার্ডে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!