• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঢাকায় পৌঁছে জ্বরে আক্রান্ত আফ্রিদি


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১২, ২০১৯, ০৯:৪৬ এএম
ঢাকায় পৌঁছে জ্বরে আক্রান্ত আফ্রিদি

ঢাকা: বিপিএলে তিনি চেনা মুখ। এবারও এসেছেন শহিদ আফ্রিদি। এবার খেলবেন ঢাকা প্লাটুনের হয়ে। দুদিন আগে বাংলাদেশে এসে নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। বুধবার (১১ ডিসেম্বর) থেকে বিপিএলের মাঠের লড়াই শুরু হলেও ছিলনা ঢাকার ম্যাচ, তবে সকালে ছিল অনুশীলন।

বাংলাদেশে এসে পৌঁছালেও আফ্রিদিকে দেখা যায়নি অনুশীলনে। এ নিয়ে সবার মাঝেই ছিল কৌতুহল। অবশ্য পরে আফ্রিদির অনুশীলনে না থাকার বিষয়টি খোলাসা করেছেন ঢাকা প্লাটুনের ম্যানেজার আহসান উল্লাহ। মূলত জ্বরে আক্রান্ত হয়েই অনুশীলনে যোগ দিতে পারেননি এই তারকা ক্রিকেটার।

এদিকে ঢাকায় এসেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আফ্রিদি বাংলাদেশের ভুয়সি প্রশংসা করে লিখেছেন, ‘বিপিএল খেলতে ঢাকায় এসে বেশ ভালো লাগছে। এখানকার খাবার ও ক্রিকেটের প্রতি মানুষের আবেগ দুর্দান্ত। জমজমাট একটি টুর্নামেন্টের জন্য মুখিয়ে আছি।’

উদ্বোধনী দিনে ঢাকা প্লাটুনের কোন ম্যাচ না থাকলেও বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) প্রথম ম্যাচেই রাজশাহী রয়্যালসের মুখোমুখি হবে আফ্রিদির দল। তবে জ্বরের মাত্রা খুব বেশি না হওয়ায় প্রথম ম্যাচে আফ্রিদিকে পাওয়া নিয়ে সংশয় নেই বলেও জানিয়েছেন ঢাকার ম্যানেজার।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!