• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঢাবি ভিসির সামনে দাঁড়িয়ে দোয়া ও ভোট চাইলেন ইশরাক


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৩, ২০২০, ১১:৪০ এএম
ঢাবি ভিসির সামনে দাঁড়িয়ে দোয়া ও ভোট চাইলেন ইশরাক

ঢাকা : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। 

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ভিসি ভবনে আসেন বিএনপির এই মনোনীত প্রার্থী। এ সময় আসন্ন নির্বাচনের জন্য ভিসির কাছ থেকে দোয়া ও সহযোগিতা কামনা করেন ইশরাক।

সংক্ষিপ্ত বক্তব্যে ইশরাক বলেন, “যদিও আমি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র না তারপরও ঢাকা বিশ্ববিদ্যালয় সঙ্গে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা, আমার মা, আমার বোন এখান থেকে পড়াশোনা করেছেন। আমি এখানে এসেছি আপনার কাছে দোয়া চাইতে। আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল রাজনীতি করার। এ জন্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি যদি মেয়র নির্বাচিত হই তাহলে সিটি করপোরেশনের সকল সমস্যা নিয়ে কাজ করার চেষ্টা করব। এ ছাড়া মানুষের সকল ধরনের অধিকার নিয়ে আমি কাজ করতে চাই। আমি জনসভায় নিজেকে নিয়ে যেতে করতে চাই।”

অধ্যাপক আখতারুজ্জামান বলেন, “আশা করছি সামনের নির্বাচনে একটি সুষ্ঠু এবং সাবলীল পরিবেশ থাকবে। এখানে আসার জন্য আমি আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।”

এ সময় বিএনপিপন্থী শিক্ষক সংগঠন সাদা দলের আহ্বায়ক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, সাবেক আহ্বায়ক অধ্যাপক আকতার হোসেন খান, অধ্যাপক ড. আবদুর রশিদ, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপি নেতা কামরুজ্জামান রতন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন প্রমুখ।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!