• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তকবীর হত্যা মামলায় ৩৫ আসামি কারাগারে


মুন্সিগঞ্জ প্রতিনিধি নভেম্বর ১, ২০১৮, ০৪:২৮ পিএম
তকবীর হত্যা মামলায় ৩৫ আসামি কারাগারে

মুন্সীগঞ্জ: জেলার সিরাজদিখান উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্যবসায়ী তকবির মোল্লা(৩৫) হত্যা মামলায় ৩৫ জন আসামিকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সিগঞ্জ আদালতে আত্নসমর্পণ করলে আমলী আদালত-২ এর বিচারক পশুপতী বিশ্বাস তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়। জেনারেল রেজিস্টার অফিসার (জিআরও) এসব তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, চলতি বছরের ৮ আগস্ট বালুরচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নূরু বাউলের লোকজন নাসির মেম্বার গ্রুপের লোকজনের ওপর হামলা চালায়। এ সময় নাসির মেম্বার গ্রুপের তকবির হোসেন মোল্লাসহ ৩ জন টেঁটাবিদ্ধ হন। পরে তকবির হোসেন মোল্লা ঢাকার গেন্ডারিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সে উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুরচর গ্রামের আলী আহাম্মদ মোল্লার পুত্র।

ঘটনার দিন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে থানা পুলিশ ঘটনাস্থলে গেলে দুগ্রুপের লোকজন পুলিশের ওপর হামলা চালায় এবং পুলিশের গাড়ি ভাঙচুর করে।

পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় সিরাজদিখান থানা পুলিশ দুগ্রুপের ৫৮ জন এজাহার নামীয় আসামিসহ ২০০ জন অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করে। পরে দুগ্রুপের ১৫ জনকে গ্রেপ্তর করে আদালতে প্রেরণ করেন। একই ঘটনাকে কেন্দ্র করে নাছির মেম্বার গ্রুপের মো, আওলাদ হোসেন বাদী হয়ে নুরু বাউল গ্রুপের বিরুদ্ধে ১০৪ জন এজাহার নামীয় আসামি ও ২০/৩০ অজ্ঞাতনামা আসামি করে সিরাজদিখান থানায় মামলা দায়ের করেন।

পরে নুরু বাউল গ্রুপের মো. একরাম বাদী হয়ে নাছির মেম্বার গ্রুপের বিরুদ্ধে ৬০ জন এজাহার নামীয়সহ ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে পালটাপাল্টি মামলা দায়ের করেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!