• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তথ্যমন্ত্রী বললেন ‘বিএনপিকেও ক্ষমা চাইতে হবে’


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২০, ২০১৯, ০৭:০২ পিএম
তথ্যমন্ত্রী বললেন ‘বিএনপিকেও ক্ষমা চাইতে হবে’

ঢাকা: তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জামায়াতে ইসলামীকে রাজনৈতিক আশ্রয় প্রশ্রয় দেওয়া এবং তাদের সঙ্গে জোট ও সরকার গঠন করায় শুধুমাত্র জায়ামাত ক্ষমা চেয়ে দায় মুক্তি পেতে পারে না, বিএনপিকেও ক্ষমা চাইতে হবে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) জাতীয় জাদুঘরের মিলনায়তনে ‘গণতন্ত্রের অভিযাত্রায় শেখ হাসিনা’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জামায়াত ইসলামি দলগতভাবে ক্ষমা চাইলেও মুক্তিযুদ্ধের বিরোধিতা করা, গণহত্যা-অগ্নি সংযোগ করা ও নারী নির্যাতন করা থেকে দায়মুক্তি পাবে না। কারণ তারা যে এতদিন বাংলাদেশে রাজনীতি করেছে। তাদের নিয়ে যে রাজনৈতিক দল জোট গঠন করে একসাথে নির্বাচন করেছে ও সরকার গঠন করেছে এজন্য বিএনপিও একই অপরাধে অপরাধী। সুতরাং জামায়াত ইসলামের ক্ষমা চাওয়ার পাশাপাশি বিএনপিরও ক্ষমা চাওয়া উচিৎ।

গোলাম রব্বানী বাবলুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আখতারুজ্জামান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহ-সভাপতি দিলীপ কুমার রায়, প্রচার সম্পাদক আকতার হোসেনসহ বইয়ের লেখক সুজন হালদার প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!