• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘তফসিল ঘোষণা হলে নির্বাচন কমিশন অভিমুখে পদযাত্রা’


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৭, ২০১৮, ০৫:১৪ পিএম
‘তফসিল ঘোষণা হলে নির্বাচন কমিশন অভিমুখে পদযাত্রা’

ফাইল ফটো

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় যদি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়, তবে কমিশন অভিমুখে পদযাত্রা করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

বুধবার (৭ নভেম্বর) গণভাবনে সকাল থেকে দুপুর পর্যন্ত দ্বিতীয় দফা সংলাপ শেষে বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় এক সংবাদ সম্মেলন এসব কথা তিনি।

মির্জা ফখরুল বলেন, সংলাপ শেষে ওবায়দুল কাদেরের বক্তব্য প্রমাণ করে জনগণের সঙ্গে সরকারের কোনো সম্পর্ক নেই। শুক্রবার (৯ নভেম্বর) ঐক্যফ্রন্ট রাজশাহীতে জনসভা করবে।

এর আগে বেলা ১১ টায় গণভবনে শুরু হওয়া সংলাপে ১৪-দলীয় জোটের প্রতিনিধিদলে যে ১১ জন ছিলেন, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ সেলিম, মতিয়া চৌধুরী, ওবায়দুল কাদের, অ্যাডভোকেট আনিসুল হক, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, স ম রেজাউল করিম, হাসানুল হক ইনু ও রাশেদ খান মেনন।

তাদের নেতৃত্বে ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

জাতীয় ঐক্যফ্রন্টের ১১ সদস্যবিশিষ্ট প্রতিনিধিদলের নেতৃত্ব দিয়েছেন ড. কামাল হোসেন।

প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও মওদুদ আহমদ, জাসদের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও এস এম আকরাম এবং সুলতান মোহাম্মদ মনসুর।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!