• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তবুও বঙ্গবন্ধু স্টেডিয়ামে দর্শকের ঢল


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ১২, ২০১৮, ০৫:৫১ পিএম
তবুও বঙ্গবন্ধু স্টেডিয়ামে দর্শকের ঢল

ছবি: সোনালীনিউজ

ঢাকা: এ নিয়ে মোট পাঁচবার মাঠে গড়িয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। কিন্তু মাত্র একবারই এই টুর্নামেন্টের ফাইনালে খেলার সুযোগ পেয়েছিল স্বাগতিক দল। তারপর থেকেই দর্শকের ভুমিকায় বাংলাদেশের খেলোয়াড়রা। এবারও তার ব্যাতিক্রম হয়নি। সেমিফাইনালে ফিলিস্তিনির কাছে হেরে আবারও ফাইনালে দর্শক লাল সবুজের দল।

শুক্রবার (১২ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে মুখোমুখি হয়েছে ফিলিস্তিন-তাজিকিস্তান। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে মাছরাঙ্গা টেলিভিশন ও বাংলাদেশ টেলিভিশন। এছাড়া ম্যাচের ধারা বর্ণনা করছে বাংলাদেশ বেতার। ম্যাচ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন বলে আশা করা হচ্ছে।

এদিকে ফাইনালে স্বাগতিক দল বাংলাদেশ না থাকলেও স্টেডিয়ামে বিপুল সংখ্যক দর্শক উপস্থিত হয়েছে। এরইমধ্যে প্রায় ২০ হাজার দর্শক মাঠে প্রবেশ করেছে। স্টেডিয়ামের বাহিরে অনেকে টিকেট হাতে স্টেডিয়ামে ঢোকার অপেক্ষায় আছেন। এক দর্শকের কাছে প্রশ্ন করা হয়েছিল ফাইনালে বাংলাদেশ নেই, আপনি কাকে সমর্থন করতে আসছেন? জবাবে তিনি বলেন, অামি ফিলিস্তিনকে সমর্থন দিতে মাঠে এসেছি। কারণ, তাদের খেলা আমার খুব ভাল লেগেছে, বিশেষ করে তাদের গতি, টেকনিক এবং বল পাসিং আমাকে মুগ্ধ করেছে। গ্রুপ পর্যায়ে ফাইনালিষ্ট তাজিকিস্তানকে ২-০ গোলে হারিয়েছিল। আমি সেই খেলাটিও দেখেছিলাম। আমার কাছে মনে হয়েছে আজও ফিলিস্তিনি জিতবে।

এদিন রাজধানীর বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্র ছাত্রীদের মাঠে দেখা গেছে। গ্যালারি মাতিয়ে রেখেছে তারা। সামিউল ইসলাম নামের এক ছাত্রের কাছে জানতে চাইলে সে বলে ফুটবল খেলা আমার খুব ভাল লাগে। তাই আমরা খেলা দেখতে মাঠে এসেছি। তবে ফাইনালে বাংলাদেশ থাকলে খুব খুশি হতাম। আশাকরি আগামী আসরে বাংলাদেশ ফাইনাল খেলবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!