• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তানজিন তিশার পর এবার সুখবরটি দিলেন তাহসান


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৮, ২০২০, ১২:৩৭ পিএম
তানজিন তিশার পর এবার সুখবরটি দিলেন তাহসান

ঢাকা: মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ওয়েব সিরিজ ‘মানি মেশিন’। এতে জুটি বেঁধে অভিনয় করছিলেন তানজিন তিশা ও সংগীতশিল্পী ও অভিনয়শিল্পী তাহসান খান।

গত ৬ অক্টোবর তিশা জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। গত সপ্তাহে তাহসান জানতে পারেন তিনিও করোনায় আক্রান্ত। যদিও তার আগে থেকেই স্বেচ্ছায় আইসোলেশনে ছিলেন এই দুই শিল্পী।

শারীরিকভাবে কিছুটা ভালো অনুভব করায় গত ১৪ অক্টোবর দ্বিতীয়বারের মতো কোভিড-১৯ টেস্ট করান তিশা। ১৫ অক্টোবর তার রিপোর্ট নেগেটিভ আসে। স্বস্তির এ খবর তিশা নিজেই জানান। এবার প্রশান্তির হাসি হাসলেন তাহসান খান। কারণ দ্বিতীয়বার কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে। এ খবর তাহসান নিজেই জানিয়েছেন।

খবরটি জানিয়ে তাহসান তার হাস্যজ্জ্বোল একটি ছবি পোস্ট করেছেন তার ভেরিফায়েড ফেসবুক পেজে। ক্যাপশনে তিনি লিখেছেন—একটু প্রশান্তির হাসি আর কৃতজ্ঞতা প্রকাশ। কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে। আর এজন্য এই প্রশান্তির হাসি।

এরই মধ্যে তাহসানের ফেসবুকে পেজে ফলোয়ারের সংখ্যা ৮০ লাখ ছাড়িয়েছে। বিষয়টি উল্লেখ করে এই অভিনেতা লিখেছেন—এই পেজে আজ (১৭ অক্টোবর) হঠাৎ দেখছি ৮০ লাখ মানুষ। এত মানুষের ভালোবাসা পাবার যোগ্য আমি কিনা জানি না। কিন্তু আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ!

অন্যদিকে পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ করোনায় আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন অনেকটা ভালো আছেন বলে জানা গেছে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!