• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

তামাম বলিউড এক বিয়েতেই, সঙ্গে হিলারি ক্লিনটন!


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১১, ২০১৮, ১২:২৬ পিএম
তামাম বলিউড এক বিয়েতেই, সঙ্গে হিলারি ক্লিনটন!

   হিলারি, বিদ্যা, বিয়ন্সে ও অ্যাশ-অভিষেক জুটি

ঢাকা: বিয়ের সংগীতানুষ্ঠান, আর তাতেই হাজির হয়েছেন বলিউড আর পশ্চিমা বিশ্বের বাঘা বাঘা সব তারকা। তবে এটি সিনে জগতের কারও বিয়ে নয়। এটি ভারতের জনপ্রিয় পরিবার মুকেশ আম্বানি ও নিতা আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ে।

আর তাতেই হাজির হয়েছেন রাজ্যের যত তারকা। এ তালিকায় আছেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ঐশ্বরিয়া রাই বচ্চন-অভিষেক বচ্চন, শাহরুখ খান-গৌরী খান, বরুণ ধাওয়ান, বিদ্যা বালন, শহীদ কাপুর, কারিশমা কাপুর, সালমান খান, করণ জোহরসহ আরও অনেকে। গান গাইতে এসেছেন মার্কিন গায়িকা বিয়ন্সেও। এমনি এই অতিথির তালিকায় আছেন মার্কিন রাজনীতিক-সাবেক ফার্স্ট লেডি হিলারি ক্লিনটনও।

মুকেশ আম্বানির মেয়ে ২৭ বছর বয়সী ঈশা আম্বানি আজ (১১ ডিসেম্বর) মুম্বাইয়ে ৩৩ বছরের আনন্দ পিরামলকে বিয়ে করবেন। আর তা নিয়েই এখন চলছে উৎসব।

ভারতের রাজস্থান রাজ্যের উদয়পুরের ওবেরয় উদয় বিলাস হোটেল নানা রঙের আলো দিয়ে সাজানো বিগত বেশ কয়েকদিন ধরেই। সেখানেই হচ্ছে বিয়ে পূর্ব আয়োজন ও নানা ধরনেরে সাংস্কৃতিক অনুষ্ঠান।

গতকাল (৯ ডিসেম্বর) সন্ধ্যায় সেখানে অনুষ্ঠিত হয় সংগীতানুষ্ঠান। সেখানে অংশ নেন বিয়ন্সে ও অরিজৎ সিং। মঞ্চে নেচেছেন শাহরুখ খান-গৌরী, অভিষেক-ঐশ্বরিয়াসহ বলিউডের বেশ কয়েকজন তারকা।শাহরুখ ও গৌরী খান

ঈশা ও আনন্দর বাগদান হয়েছে ইতালির লেক কোমোতে। যেখানে বিয়ে করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বাগদানে ছিলেন ৬০০ অতিথি। ওই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন গ্র্যামি জয়ী মার্কিন গায়ক জন লিজেন্ড।

ভারতের সবচেয়ে প্রভাবশালী দুই পরিবারের মিলন হতে যাচ্ছে এই বিয়ের মাধ্যমে। ফোর্বস ম্যাগাজিনের হিসাবে, রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান আম্বানির সম্পত্তির পরিমাণ ৪ হাজার ৭০০ কোটি মার্কিন ডলার। অন্যদিকে পিরামলদের ফার্মাসিউটিক্যালস ও আবাসন ব্যবসা আছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!