• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তামিম-মুশফিকের জোড়া ফিফটিতে এগোচ্ছে বাংলাদেশ


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৮, ০৩:০০ পিএম
তামিম-মুশফিকের জোড়া ফিফটিতে এগোচ্ছে বাংলাদেশ

ঢাকা: শুরুতে ওশান টমাসের গতি এলোমেলো করে দিয়েছিল বাংলাদেশ। সেটি দারুনভাবে কাটিয়ে উঠেছে স্বাগতিকরা তামিম ইকবাল ও মুশফিকুর রহীমের ব্যাটে। 

এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশ ২৫ ওভারে ২ উইকেট হারিয়ে ১২৯ রান তুলেছে। তামিম ৪৩ তম ফিফটি তুলে নিয়ে অপরাজিত আছেন। তাঁর ৫০ রান এসেছে ৬১ বলে চার বাউন্ডারি আর এক ছক্কায়। অন্যদিকে মুশফিক পেয়েছেন ক্যারিয়ারের ৩২ তম ফিফটি। তিনি ৬৭ বলে ৫৬ রানে অপরাজিত আছেন। 

এদিন টসে হেরে ব্যাট করতে নেমে ওসানে টমাসের ইয়র্কার লেংথের বলে গোড়ালিতে আঘাত পেয়ে মাঠের বাইরে চলে যেতে হলো বাংলাদেশের ওপেনিং ব্যাটসম্যান লিটন দাসকে। শেষ খবর পাওয়া পর্যন্ত লিটনকে হাসপাতালে নেওয়া হয়েছে এক্সরে করানোর জন্য। টানা দ্বিতীয়বারের মতো টমাস তুলে নিয়েছেন তিন নম্বরে নামা ইমরুল কায়েসের উইকেটটি। প্রথম কয়েকটি বলে ছটফট করে শেষ পর্যন্ত ইমরুল টমাসের বলে ক্যাচ দিয়েছেন উইকেটের পেছনে শাই হোপকে। 

আজ দ্বিতীয় ম্যাচে প্রথম ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামছে মাশরাফি বিন মুর্তজার দল। 

দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!