• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

তামিমের সঙ্গে কেন লেগেছিল ওয়ার্নারের?


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০১৯, ০৯:৩৪ এএম
তামিমের সঙ্গে কেন লেগেছিল ওয়ার্নারের?

সিলেট সিক্সার্সের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচে সুবিধা করতে পারেননি তামিম ইকবাল। সোহেল তানভীরের বলে রানে খাতা খোলার আগেই হয়েছেন এলবিডব্লু। সিলেট পর্বের প্রথম দিনে কারিগরি সমস্যার কারণে ডিআরএস ছিল না। তাই তামিমের সামনে রিভিউ নেওয়ারও সুযোগ ছিল না। তাই তাঁকে হতাশ হয়েই ফিরতে হয়েছে ড্রেসিংরুমে।

কিন্তু ড্রেসিংরুমে ফেরার পথেই সিলেট সিক্সার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারের হালকা কথার লড়াই হলো। কি যেন বলেছিলেন ওয়ার্নার, তামিমও পাল্টা দিয়ে চলে এসেছেন। পরে আম্পায়ার মাসুদুর রহমানের সঙ্গেও কথা বলতে দেখা গেল ওয়ার্নারকে। সিলেট সিক্সার্সের অস্ট্রেলীয় অধিনায়কের সঙ্গে ঠিক কী হয়েছিল তামিমের?

সংবাদ সম্মেলনে জানতে চাওয়া হলে হেসে উড়িয়ে দেন তামিম, ‘খেলার মধ্যে অনেক কিছুই হয়। এটা গুরুতর কিছু নয়।’ অস্ট্রেলিয়ার খেলোয়াড়েরা কথার লড়াইয়ে অন্য সবার চেয়ে এগিয়ে। ওয়ার্নারও এর বাইরে নন। তামিমের সঙ্গে ‘হালকা বাক্য বিনিময়’ হওয়াটা তাই অস্বাভাবিক নয়।

কিন্তু বাংলাদেশের ওপেনারও যে ছেড়ে কথা বলার মানুষ নন, ২০১৭ সালের সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া সিরিজে দেখা গেছে। অস্ট্রেলীয় খেলোয়াড়েরা ইট মারলে তামিম সেবার পাটকেল মেরেছেন। তবে মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে তামিম-ওয়ার্নারের কথার লড়াইটা তেমন গুরুতর নয় বলেই জানিয়েছেন ম্যাচ অফিশিয়ালরাও।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!