• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

তামিমের সেই ভিডিও ভাইরাল, রহস্যটা কী?


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২০, ২০১৯, ০৩:৫৪ পিএম
তামিমের সেই ভিডিও ভাইরাল, রহস্যটা কী?

ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র তামিম ইকবাল। দেশের ইতিহাসের সেরা এই ওপেনার তিন ফরম্যাটেই বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহকর। এক দশক ধরে প্রায় একই ধারাবাহিকতায় ব্যাট হাতে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। তার ব্যাট হাসলে পুরো বাংলাদেশ হাসে। বিশ্বের সেরা সব বোলারদের চোখ রাঙিয়ে শাসন করেছেন নির্দ্বিধায়। শুধু ব্যাট হাতে বাইশ গজেই নন, মাঠের বাহিরেও দুর্দান্ত বাউন্ডারি হাঁকাতে পটু তিনি।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিলল সে প্রমাণ। তামিমের সেই সাক্ষাৎকার ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। ভাইরাল সেই ভিডিওতে দেখা গেছে সংবাদকর্মীর উদ্দেশ্যে তামিম বলছেন, এই যে আপনারা আজব আজব নিউজ করেন, এটা কি ঠিক? মানুষদের আপনারা বিপদে ফেলে দেন, এর রহস্যটা কী?

জবাবে ওই সংবাদকর্মী তামিমের এই অভিযোগ নাকচ করে দেন। তিনি দাবি করেন, বাস্তব কোনো ঘটনা ঘটলেই নিউজ করেন তিনি। সংবাদকর্মীর এমন দাবির বিপরীতে উদাহরণ রয়েছে বলে জানান তামিম। তিনি সহাস্যে বলে, ‘উদাহরণ দিতে চাইলে আপনি বিপদে পড়ে যাবেন।’

এ সময় চন্ডিকা হাথুরুসিংহ জাতীয় দলের কোচ থাকাকালীন একটি ঘটনার কথা সামনে নিয়ে আসেন তামিম। তিনি বলেন, ওই সময় হাথুরুসিংহের সঙ্গে তামিমকে জড়িয়ে একটি বির্তক উঠে। সেই বির্তকের জেরে তামিমকে নিয়ে ব্যাঙ্গাতক ছবি ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

এছাড়াও কোনো এক ম্যাচে মাঠে জাতীয় সংগীত গাইতে আসেননি তামিম এমন একটি রিপোর্টের কথা উল্লেখ করেন তিনি। তিনি বলেন, সেদিন মাঠে আমার যাওয়া কথাই ছিল না। আমি ড্রেসিং রুমে দাঁড়িয়ে জাতীয় সংগীত গেয়েছিলাম। সংবাদে সে খবর আসেনি।

সংবাদকর্মীর সঙ্গে তামিমের এসব কথাবার্তা অনেকটা হাস্য রসিকতার মতোই দেখাচ্ছিল। কোনো বাক-বিতণ্ডার বিষয় ছিল না এটি।

তবে দুজনের কথোপোকথনের এই ভিডিওর পর ভক্তদের বেশ প্রশংসা জুটেছে তামিমের ঝুলিতে। অনেকেই বলেছেন, তামিমের বুদ্ধিতে কুপোকাত সাংবাদিক। কেউ কেউ বলছেন, সাংবাদিকের কথায় ছক্কা হাঁকালেন তামিম।

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!