• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তারিক আনাম-স্পর্শিয়ার সিনেমা ‘আবার বসন্ত’


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ২, ২০১৮, ১১:০৫ এএম
তারিক আনাম-স্পর্শিয়ার সিনেমা ‘আবার বসন্ত’

ঢাকা: শক্তিমান অভিনেতা তারিক আনাম খান এবং চলতি প্রজন্মের অভিনেত্রী স্পর্শিয়াকে নিয়ে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। নাম ‘আবার বসন্ত’। ট্যাম মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি নির্মাণ করছেন অনন্য মামুন।

নির্মাতা জানান, ২ ডিসেম্বর থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হচ্ছে। চলবে টানা ১৫ ডিসেম্বর পর্যন্ত। আর ছবিটি শুটিংয়ের আগেই মুক্তির দিনক্ষণও চূড়ান্ত করে রেখেছেন তিনি। নিশ্চিত করেছেন, ‘আবার বসন্ত’ মুক্তি পাচ্ছে ৮ ফেব্রুয়ারি।

ছবিটি প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘এটা আমার ক্যারিয়ারের ১০ নম্বর ছবি। সত্যি বলতে এই পর্যায়ে এসে আমার মনে হলো, ভালো ছবি নির্মাণের জন্য আসলে স্টার লাগে না, গল্পটাই আসল। এবার মূলত গল্পের শক্তি নিয়েই কাজ করতে যাচ্ছি। আর গল্পের দাবিতে অসাধারণ কয়েকজন ভালো অভিনয়শিল্পীকে সঙ্গে পেয়েছি। আশা করছি ভালো কিছু হবে।’

ছবিটির চিত্রনাট্য, পরিচালক নিজেই তৈরি করেছেন। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন তুষার খান, ইমতু রাতিশ প্রমুখ। ছবিটির গল্প প্রসঙ্গে একেবারেই মুখ খুলতে নারাজ তিনি। যদিও এর প্রাথমিক পোস্টার দেখে যে কেউ আগ্রহী হবেন, মনে প্রশ্ন জাগবে নানাবিধ। যেখানে দেখা যায়, বাথটাবে মদের গ্লাস হাতে আধশোয়া হয়ে আছেন স্পর্শিয়া, ঠিক তার পাশেই হেলান দিয়ে কবিতার বই হাতে নিয়ে আবৃত্তি শোনাচ্ছেন তারিক আনাম খান!

তবে কি ছবিটির গল্প অসম প্রেম নিয়ে? জবাবে অনন্য মামুন জোর আপত্তি জানালেন। শুধু এটুকু বললেন, ‘‘আমার গল্পটির মূল ট্যাগ লাইন- ‘মানুষ না পিতা’। এর বেশি কিছু আমি বলতে চাই না।’ অনন্য মামুন পরিচালিত সর্বশেষ ছবি ‘বন্ধন’। ছবিটি এখন মুক্তির মিছিলে। এর মধ্য দিয়ে ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী স্পর্শিয়ার অভিষেক হয় চলচ্চিত্রে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!