• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তাসকিন-তাইজুলের পর ভারতে শহিদুলের ৫ উইকেট


ক্রীড়া ডেস্ক জুলাই ২৩, ২০১৯, ১২:৫৭ এএম
তাসকিন-তাইজুলের পর ভারতে শহিদুলের ৫ উইকেট

ঢাকা: ভারত সফরে দুরন্ত পারফর্ম করে শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলে ডাক পেয়েছেন পেসার তাসকিন আহমেদ ও স্পিনার তাইজুল ইসলাম। তাইজুল দুবার পেয়েছেন ৫ উইকেট। তাসকিন পেয়েছেন একবার। দুজনই এখন শ্রীলঙ্কায়। তাই বোলিং আক্রমণের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন পেসার শহিদুল ইসলাম।

ক্যাপ্টেন কে থিমাপ্পাইয়া সর্বভারতীয় স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে তিন পেসারের দুর্দান্ত বোলিংয়ে সোমবার প্রথম ইনিংসে ৭৯ রানে অলআউট কেএসসিএ সচিব একাদশ।

রোহান কদমকে (১) বোল্ড করে শহিদুলের শুরু। ১৫ রানে কেএসসিএ সচিব একাদশের যে ৪ উইকেট পড়ল, তিনটিই শহিদুলের। অন্যটি ইবাদতের। পঞ্চম উইকেটে অভিনব মনোহর-প্রবীণ দুবে ২৭ রান যোগ করে কোনোভাবে বিপর্যয় কাটিয়ে ওঠার চেষ্টা করেছেন। তবুও শেষ রক্ষা হয়নি। ৩৭ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে কেএসসিএ সচিব একাদশ অলআউট ৭৯ রানে। শহিদুল ২০ রানে পেয়েছেন ৫ উইকেট, আরিফুল নিয়েছেন ২২ রানে ৩ আর ইবাদত ৩৬ রানে ২ উইকেট।

প্রতিপক্ষকে ১০০-এর নিচে অলআউট করা বিসিবি একাদশ হাসিমুখেই দিন শেষ করেছে। দিন শেষে তাদের স্কোর ৩ উইকেটে ১৩৫ রান, মুমিনুল হকের দল এগিয়ে আছে ৫৬ রানে। সাদমান ইসলাম আউট হয়েছেন ৫৯ রান করে। সাইফ ৩, মুমিনুল ১০ রান করে আউট হয়েছেন। ২৭ রানে অপরাজিত নাজমুল হোসেন শান্ত।

সোনালীনিউজ/আরআইবি

 

Wordbridge School
Link copied!