• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

তিনশ ফিটে পপি-ইমনের মারপিট


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৪, ২০১৮, ১২:৪৫ পিএম
তিনশ ফিটে পপি-ইমনের মারপিট

পপি-ইমন

ঢাকা: বসুন্ধরার তিনশ ফিটের একটু ভেতরে ঢুকলেই নেংটা পাগলের মাজার। সেখান থেকে আধা কিলোমিটার পার হতেই চৌরাস্তায় দেখা গেল একটি ছবির শুটিং চলছে। জানা গেল, সাহসী যোদ্ধা ছবির শুটিং। চিত্রনায়িকা পপি আর শিরিন শিলাকে কিছু গুণ্ডা ধাওয়া করছে। দুই-তিনবার টেক নেওয়ার পর এই দৃশ্য ওকে হলো। পরিচালক সাদেক সিদ্দিকী আর ফাইট ডিরেক্টর আরমানের পাশেই বসে দৃশ্যটি দেখছেন চিত্রনায়ক ইমন। এর আগের দিন এফডিসির ৬ নম্বর ফ্লোরে সাহসী যোদ্ধা ছবির শুটিং হয়েছে। 

পপি বলেন, ‘এই প্রথম গোয়েন্দা চরিত্রে কাজ করছি। চরিত্রের নাম সোহানা। নতুন হিসেবে আমার এ চরিত্রটি দর্শকের কাছে মন্দ লাগবে না। ছবির ২০ ভাগ কাজ এখনো বাকি। আজ কিছু মারপিটের দৃশ্যের শুটিং করেছি। এরপর উত্তরার  আপন বাড়িতে যাব কিছু দৃশ্যের শুটিং করতে।’  পপি আরও বলেন, ‘এটি ছাড়াও আরও কিছু ছবি নিয়ে ব্যস্ত রয়েছি। ওয়েব সিরিজ ইন্দুবালার শুটিং করেছি। সামনে বুলবুল বিশ্বাসের ‘কাটপিচ’ ছবির কাজ করব। যা করছি সবই চ্যালেঞ্জিং চরিত্র। আশা করি, সব ছবিতে দর্শকরা তাদের পছন্দের পপিকেই আগের মতো চরিত্রে দেখতে পাবেন। ’ 

ছবিটি সম্পর্কে নায়ক ইমন বলেন, ‘সিনেমার কাজ প্রায় শেষ। গানের কাজ বাকি রয়েছে। এখন চলছে ছবিটির শেষ দৃশ্যের মারপিটের কাজ। এতে আমি, পপি ও শিলা অংশ নিচ্ছি।’ কিছুদিন আগে পপি অংশ নেন অনন্য মামুনের ‘ইন্দুবালা’ শিরোনামের ওয়েব সিরিজের শুটিংয়ে। তিনি নাম ভূমিকায় অভিনয় করেছেন। তার বিপরীতে ছিল এ বি এম সুমন। সহশিল্পী হিসেবে রয়েছেন চিত্রনায়িকা আঁচল।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!