• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

তিশা-ইরফানকে হত্যার হুমকি


বিনোদন ডেস্ক অক্টোবর ১৩, ২০২০, ০২:২৭ পিএম
তিশা-ইরফানকে হত্যার হুমকি

ঢাকা: অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও ইরফান সাজ্জাদকে হত্যার হুমকি দেয়া হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন আইডি থেকে এই হত্যার হুমকি দেয়া হয়। এই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার প্রস্তুতি নেয়া হচ্ছে।

সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে বিশেষ টেলিফিল্ম ‘বিজয়া’র শুটিংয়ের কয়েকটি স্থিরচিত্র ফেসবুকে প্রকাশ করার পর তাদের হত্যার হুমকি দেয়া হয়। এই টেলিফিল্মের প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিশা। আর সহ অভিনেতা হিসেবে আছেন ইরফান।

এদিকে, নাটকের মাধ্যমে সনাতনী সম্প্রদায়কে কটাক্ষ এবং ধর্মান্তকরণ ও সাম্প্রদায়িকতা উসকে দেয়ার অভিযোগ করে তিশা ও তার সহ-অভিনেতা, পরিচালক এবং প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ এনে তাদের আইনি নোটিশও পাঠানো হয়েছে। সোমবার (১২ অক্টোবর) লিটন কৃষ্ণ দাসের পক্ষে এ লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন আইনজীবী সুমন কুমার রায়।

লিগ্যাল নোটিশপ্রাপ্তির ৭ দিনের মধ্যে বিতর্কিত ‘বিজয়া’ নাটকটি প্রত্যাহার করতে নোটিশে উল্লিখিত অভিযুক্তদের প্রতি বিনীত অনুরোধ করা হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধে দেশে প্রচলিত যে কোনো দেওয়ানি ও ফৌজদারি আদালতের আশ্রয় নেয়া হবে বলে জানিয়েছেন আইনজীবী।

এ বিষয়ে তিশা জানান, নোটিশের ব্যাপারে অবগত নই। একটা কথা বলতে চাই ধর্মে আঘাত লাগে এ রকম কাজ কখনো করিনি, ভবিষ্যতেও করব না। নাটকটি প্রচার হলে আগে দেখুন তারপর মন্তব্য করুন।

নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্টের ডেপুটি সিইও তাজুল ইসলামের জানান, ‘বিজয়া’ নিয়ে অশ্লীল মন্তব্যকারী এবং হত্যা হুমকিদানকারীর বিরুদ্ধে ক্রাউন কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা নিচ্ছে। এরই মধ্যে বেশকিছু অপরাধীর পরিচয় চিহ্নিত করা হয়েছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!