• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘তুমি আমার‍‍’ নিয়ে ডলি ও মারুফ


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২৮, ২০১৯, ০৭:০৭ পিএম
‘তুমি আমার‍‍’ নিয়ে ডলি ও মারুফ

ঢাকা : সম্প্রতি  নির্মিত হয়েছে নতুন মিউজিক ভিডিও 'তুমি আমার'। গানটির গীতিকার জুয়েল বাপ্পি, সুরকার সুমন, সঙ্গীত জুয়েল বাপ্পি, কন্ঠ শিল্পী প্রিতি।

এতে মডেল হিসাবে কাজ করেছেন ডলি ও মারুফ।মিউজিক ভিডিওটি রোমান্টিক গল্পে উপর নির্মিত হয়েছে।মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন জুয়েল বাপ্পি।

এ প্রসঙ্গে নির্মাতা জুয়েল বাপ্পি বলেন, আমরা সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি প্রিয়াংকা ও পূবাইল মেঘলা বিভিন্ন লোকেশনে শুটিংয়ের কাজ শেষ করেছি।

এই গানটির কথা অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।এই মিউজিক ভিডিওটিতে মডেল হিসাবে কাজ করেছেন ডলি ও মারুফ ।

মডেল ডলি বলেন, পরিচালক জুয়েল বাপ্পি ও মারুফ দুজনের সাথে প্রথম কাজ।দুজন আমাকে অনেক সহযোগিতা করেছেন।আশা করছি কাজটা ভালো হবে।

মডেল মারুফ বলেন, পরিচালক জুয়েল বাপ্পি সাথে প্রথম কাজ করেছি মডেল ডলির সাথে আমরা প্রথম কাজ।গানের গল্পের রসায়নটা খুবই ভালো ছিলো পরিচালক জুয়েল বাপ্পি কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন। '

'তুমি আমার' গানটি দর্শকরা ভালো ভাবে নিবে গানটিতে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করেছি। ' তুমি আমরা' মিউজিক ভিডিওটি কেমন হয়েছে তা দর্শকরা দেখলে বুঝতে পাবেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!