• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১


বগুড়া প্রতিনিধি এপ্রিল ২৩, ২০১৯, ০৬:৩২ পিএম
তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

ছবি : সোনালীনিউজ

বগুড়া : জেলার গাবতলীতে ৩য় শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত উজ্জ্বল মিয়া (৩০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত সোমবার (২২ এপ্রিল) রাতে থানা পুলিশ নিজ বাড়ি থেকে ধর্ষক উজ্জ্বল মিয়াকে গ্রেপ্তার করে এবং ওই রাতেই শিশুকন্যার পিতা শাহিন আলম বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেছে।

গ্রেপ্তারকৃত উজ্জ্বল নাড়য়ামালা ইউনিয়নের জয়ভোগা মধ্যপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নাড়য়ামালা ইউনিয়নের জয়ভোগা মধ্যপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে উজ্জ্বল মিয়া গত ১৯ এপ্রিল সন্ধ্যা রাতে তার বাড়ির নিকট আব্দুল আজিজের ছেলে মহাসিনের নির্মাণাধীন পাকা ঘরে নিয়ে প্রতিবেশী শাহিন আলমের শিশুকন্যা ৩য় শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ করে। ওই সময় মেয়ের মা ও বাড়ির লোকজন মেয়েকে খোঁজাখুঁজির এক পর্যায়ে ওই নির্মাণাধীন পাকা ঘরে ধর্ষক উজ্জ্বলকে উলঙ্গ অবস্থায় দেখা মাত্রই উজ্জল পালিয়ে যায়। এ সময় ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে আসে এবং পূর্বে ঘটনাগুলো শিশু কন্যার মা-বাবা ও বাড়ির লোজনদেরকে বলে।

এ ঘটনায় গত সোমবার শিশুকন্যার পিতা শাহিন আলম বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের  করেছে। গাবতলী মডেল থানার ওসি মো. জাকির হোসেন জানান, মঙ্গলবার অভিযুক্ত উজ্জ্বল মিয়াকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষিতা শিশুকন্যাকে ডাক্তারী পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!