• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

তৃতীয় স্ত্রীর ঘরে তৃতীয় সন্তান আসছে ইমরান খানের


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ৩, ২০১৮, ১০:০১ পিএম
তৃতীয় স্ত্রীর ঘরে তৃতীয় সন্তান আসছে ইমরান খানের

ঢাকা : তৃতীয় স্ত্রী বুশরা মানেকার কোলে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় সন্তান আসছে বলে দাবি করেছে পাকিস্তানের গণমাধ্যম।

খবরে বলা হয়, ইমরান-বুশরা দম্পতি আপাতত সন্তান হওয়ার খবর গোপনই রাখতে চাইছেন। ভালো সময় দেখে আনুষ্ঠানিকভাবে খবরটি সবাইকে জানানো হবে। তবে প্রধানমন্ত্রীর সন্তান হওয়ার খবরটি ভুয়া বলে দাবি করেছেন ইমরান খানের দল তেহরিকই ইনসাফ।

পাকিস্তানের এক সাংবাদিক টু্ইটে জানিয়েছেন, পাকিস্তানের এক নেতা বাবা হতে চলেছেন। পত্রিকার খবর আর এই সাংবাদিকের টুইট প্রচার হওয়ার পরই আলোচনা শুরু হয়ে যায়। তবে সেই নেতার নাম কিন্তু সাংবাদিক প্রকাশ করেননি।

পাকিস্তানের উর্দু দৈনিক ‘উম্মত’–এর খবরে বলা হয়েছে, ইমরান খান ও বুশরা মানেকা দম্পতি তাদের প্রথম সন্তান পৃথিবীতে আসার অপেক্ষায় আছেন। তবে এ দম্পতি এ খবর এখনই গণমাধ্যমে প্রকাশ করতে চান না। চলতি বছরের ফেব্রুয়ারিতে বুশরা মানেকার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান খান। বুশরা ইমরানের তৃতীয় স্ত্রী। বুশরা মানেকা ইমরানের কাছে সন্তান চেয়েছিলেন বলেও খবরে বলা হয়েছে।

তবে ইমরানের দল তেহরিক ইনসাফের পক্ষ থেকে বুধবার বলা হয়েছে, ইমরান–বুশরার সন্তান হওয়ার খবরটি ভুয়া। প্রধানমন্ত্রী ইমরান খানের বিশেষ সহকারী ইফতেখার দুররানি ‘ডেইলি পাকিস্তান’কে বলেছেন, প্রধানমন্ত্রী ইমরানের বাবা হওয়ার খবর ভুয়া। এই খবর যারা প্রচার করছে, তাদের ক্ষমা চাইতে হবে। তিনি বলেছেন, যদি এই গণমাধ্যম ক্ষমা না চায়, তবে তাদের বিরুদ্ধ আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

পাকিস্তানের তথ্য মন্ত্রণালয়ের টুইটার অ্যকাউন্টে বলা হয়েছে, ফার্স্ট লেডি বুশরা মানেকা মা হতে যাচ্ছেন—এমন খবরটি ভুয়া। প্রধানমন্ত্রী বাবা হওয়ার খবরটি ভিত্তিহীন। এমন ভুয়া সংবাদ প্রচার করার অর্থই হলো তারা সাংবাদিকতার রীতিনীতি মানেন না, মানতে চান না।

এর আগে জেমাইমা গোল্ডস্মিথের সঙ্গে ১৯৯৫ সালে ইমরানের বিয়ে হয়। জেমিমা–ইমরান দম্পতির দুই সন্তান সালমান ও কাশেম। ২০০৪ সালে জেমিমার সাখে বিবাহ বিচ্ছেদ হয় পাকিস্তানকে ক্রিকেটে বিশ্বকাপের শিরোপা এনে দেওয়া ইমরানের। এরপরই সাংবাদিক রেহাম খানকে বিয়ে করেছিলেন ইমরান খান। রেহাম খানের সাথে তাঁর সংসার ছিল ১০ মাসের। চলতি বছরের ফেব্রুয়ারিতে বুশরা মানেকাকে বিয়ে করেন ইমরান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!