• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তেড়ে আসছে ‘শাহেনশাহ’, সবাই প্রস্তুত তো..?


এন ডি আকাশ জানুয়ারি ২০, ২০১৯, ০১:৩৩ পিএম
তেড়ে আসছে ‘শাহেনশাহ’, সবাই প্রস্তুত তো..?

‘শাহেনশাহ‘ সিনেমায় শাকিব খান

এন ডি আকাশ: চমক নিয়ে তেড়ে আসছে সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন আলোচিত সিনেমা ‘শাহেনশাহ’র টিজার। ২৫ জানুয়ারী টিজারটি প্রকাশ করা হবে। সবাই প্রস্তুত তো..? সম্প্রতি এমন খবর পাওয়া গেছে শাকির খানের ফেসবুক পেইজ থেকে।

‘শাহেনশাহ’তে পর্দা কাঁপানো অভিনয় করেছেন ঢালিউড কিং শাকিব খান। সঙ্গে রয়েছে আলোচিত দুই নায়িকা নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত।

সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। গাজীপুরের পুবাইল,  থাইল্যান্ডসহ মনোরম লোকেশনে সিনেমার চিত্রধারন করা হয়েছে। সম্প্রতি সিনেমার শুটিং শেষ হয়েঝে জানিয়েছেন পরিচালক। 

শাকিব খান, ফারিয়া ও রোদেলা জান্নাত ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি শিগগিরই মুক্তি পেয়ে প্রেক্ষাগৃহ মাত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন পরিচালক। সে পর্যন্ত অপেক্ষা।

‘শাহেনশাহ ‘ সিনেমায় শাকিব খান

গত বছরের ৫ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জাঁকজমক করে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির শুটিং। ছবির পরিচালক শামীম আহমে রনি সে দিন বলেছিলেন, ‘শাহেনশাহ’ হবে ভালো গল্পের ছবি। ভালো বাজেটের ছবি।’

‘শাহেনশাহে’র মাধ্যমে পরিচালক রনি দেখাতে চান, বাংলাদেশেও কোয়ালিফুল ছবি নির্মাণ করা সম্ভব। ‘শাহেনশাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছেন লাইভ টেকনোলজিস।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!