• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দক্ষিণ সিটিতে কোনো উইপোকার জায়গা হবে না


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২২, ২০২০, ০৪:১১ পিএম
দক্ষিণ সিটিতে কোনো উইপোকার জায়গা হবে না

ঢাকা: আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) কোনো উইপোকার জায়গা হবে না। বুধবার (২২ জানুয়ারি) রাজধানীর পুরান ঢাকার কারা কনভেনশন সেন্টারে সম্মিলিত ব্যবসায়ী পরিষদ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আমরা দেখি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রকল্পের বরাদ্দ উইপোকারা খেয়ে ফেলে। ইনশাআল্লাহ, আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে কোনো উইপোকার জায়গা হবে না।

তাপস বলেন, নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণের প্রথম ৯০ দিনের মধ্যে ঢাকা দক্ষিণে সব মৌলিক নাগরিক অধিকার নিশ্চিত করব। এই ৯০ দিনের মধ্যেই আমরা উন্নত ঢাকার মহাপরিকল্পনা করব। ২০৪১ সালের উন্নত বাংলাদেশকে লক্ষ্য হিসেবে ধরে আমরা আমাদের পরিকল্পনা করব।

আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আরও বলেন, ঢাকা দক্ষিণ সিটি হবে একটি ব্যবসাবান্ধব সেবামূলক সংস্থা। ট্রেড লাইসেন্সের যে কোনো বিষয় পাঁচ কর্মদিবসের মধ্যে সম্পন্ন করা হবে। দক্ষিণ সিটি করপোরেশনে একটা ব্যবসায়ী ডেস্ক করব। সে ডেস্ক থেকে আপনাদের সেবা প্রদান করা হবে।

এ সময় এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিমের সভাপতিত্বে ব্যবসায়ী সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা কাজী আকরাম উদ্দিন আহমেদ, এ কে আজাদ, শফিউল আলম মহিউদ্দিন, আনোয়ারুল আলম চৌধুরী পারভেজ প্রমুখ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!