• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

দম্পতিকে বিবস্ত্র করে মূত্রপান!


আন্তর্জাতিক ডেস্ক আগস্ট ২, ২০১৮, ০৬:০৮ পিএম
দম্পতিকে বিবস্ত্র করে মূত্রপান!

ঢাকা: ওই দম্পতির অপরাধ একটাই, পরিবারের অমতে বিয়ে। ব্যস অঅর এটাই তাদের জন্য কাল হয়ে দাঁড়াল। ওই দম্পতিকে মধ্যযুগীর কায়দায় নির্যাতন করা হয়। তরুণ দম্পতিকে উলঙ্গের পর মারধর করে মূত্রপানে বাধ্য করা হয়েছে! আর এই ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের আলিরাজপুরের ভোপালে।

এদিকে মারপিটকারী এক অভিযুক্ত এ ঘটনার ভিডিও ধারণ করে। এতে দেখা যায়, সদ্যবিবাহিত ছেলেটিকে একটি খাম্বার সঙ্গে বাঁধা হয়েছে এবং তার পাশেই বসে আছেন অর্ধ-নগ্ন স্ত্রী! মারপিটের পর ওই দম্পতিকে যখন ছেড়ে দেয়া হয় তখন এক অভিযুক্ত বলেন, পরিবারের সম্মান ক্ষুণ্ন করায় তাদের এই শাস্তি দেয়া হয়েছে।

মারধরের শিকার ছেলের বয়স ২৩, মেয়ের ২১ বছর। তারা দুজনই আলিরাজপুরের একই গ্রামে বসবাস করেন। উভয়ই তাদের পিতামাতার অমতে গত মে মাসে বিয়ে করেন। বিয়ের পর পরিস্থিতি স্বাভাবিক করার জন্য ওই ছেলে মেয়ের পরিবারকে ৭০ হাজার রুপি ও দুটি ছাগল দেন।

স্থানীয় পুলিশ কর্মকর্তা বিকাশ কাপিস বলেছেন, গত সপ্তাহে ছেলের এক চাচার বাসা থেকে নিজ গ্রামে ফিরে আসেন তারা। কিন্তু গ্রাম পঞ্চায়েতদের এক সিদ্ধান্তে নতুন এই দম্পতির ওপর হামলা চালানো হয় গত শনিবার। গ্রামে ফিরে আসার খবর পেয়ে মেয়ের বাবা-মা ২৫ জুলাই বন্দুকের নলের মুখে তাদের অপহরণ করে।

পুলিশের কাছে দায়ের করা অভিযোগে ওই দম্পতি বলেছেন, ওইদিন বিকেল চারটার দিকে মেয়ের কিছু আত্মীয়-স্বজন বন্দুকের নলের মুখে তাদের বাড়ি থেকে তুলে নিয়ে যায়। তারা ছেলে এবং মেয়েকে মারপিটের পর মেয়ের চুল কেটে দেয়।

বিকাশ কাপিস বলেন, ওই তরুণী থানায় ফিরে তার বাবা, দুই চাচা ও অন্য তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন। আমরা ইতোমধ্যে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!